BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘আমরা খেলছি, আগামিদিনে আরও ভাল খেলা হবে’, দিলীপের গলায় তৃণমূলের স্লোগান

Published by: Paramita Paul |    Posted: September 3, 2022 9:03 pm|    Updated: September 4, 2022 8:45 am

BJP leader Dilip Ghosh vows Khela Hobe slogan

ফাইল ছবি।

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: এবার বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের মুখে তৃণমূলের জনপ্রিয় স্লোগান।‘খেলা হবে’। বললেন, তিনি ভালই খেলেন। পালটা কটাক্ষ করেছে তৃণমূলও।

শনিবার সকালে শরীরচর্চা করতে বেরিয়ে ক্রিকেট খেলায় মাতেন দিলীপ ঘোষ। ব্যাট-বল হাতে মাঠে নামেন তিনি। তারপরই বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির মন্তব্য, “আমি হাওয়াতে খেলি না। খেলাটা ভালই করি। ছ’বছর ধরে সভাপতি ছিলাম খেলেছি। লোকেরা দেখেছে। তৃণমূল বুঝতেও পারল না ১৮ জন সাংসদ, ৭৭ বিধায়ক জিতে গেল। ওরা (তৃণমূল) চেঁচামেচি করছে, আমরা কিন্তু খেলছি। আগামিদিনে আরও ভাল খেলা হবে। তৃণমূলের একডজন সাংসদ কমে গিয়েছে ২০১৯ সালে। আরও একডজন কমবে।”

[আরও পড়ুন: ‘তোমরা পরজীবী, দেশে ফিরে যাও’, পোল্যান্ডে ভারতীয় যুবককে মার্কিন পর্যটকের হেনস্তা, ভিডিও ভাইরাল]

দিলীপের এই মন্তব্যের জবাবে পালটা তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেছেন, “পাশ ফেলের দোলাচলে রয়েছে বিজেপি। গোটাটাই বিজেপির আভ্যন্তরীন রাজনীতি। দিলীপ ঘোষ বোঝাতে চাইছেন, তিনি প্রথম হতে না পারলেও পাস মার্কসটা পেয়েছিলেন। আর সুকান্ত মজুমদার বা যাঁরা দিলীপ ঘোষকে সরিয়ে ক্ষমতা দখল করেছেন, তাঁরা ফেল করেছেন।”

এদিকে, শনিবার ক্রিকেট খেলার ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দিলীপ ঘোষ। নিউটাউনে ক্রিকেট খেলার ওই ভিডিওতে দেখা যাচ্ছে, অলরাউন্ডার দিলীপ ব্যাটও করছেন আবার বলও করছেন। ব্যাট ধরে একেবারে পটু ক্রিকেটারের মতো একের পর এক পুলশটও খেললেন। তবে সবচেয়ে তাৎপর্যপূর্ণ এটাই যে, নিজের ক্রিকেট খেলার এই ভিডিওটি শেয়ার করে দিলীপ ঘোষ লিখেছেন, “পরনিন্দা, পরচর্চায় নয়, নিয়মিত শরীরচর্চায় থাকুন! তাতে শরীর, মন দুইই ভাল থাকবে।”

 

[আরও পড়ুন: চাপে চিন, লালফৌজকে রুখতে তাইওয়ানকে প্রচুর ক্ষেপণাস্ত্র দিচ্ছে আমেরিকা]

এই পরনিন্দা, পরচর্চা নয় কথাগুলির মধ্যে কি অন্য কোনও রাজনৈতিক ইঙ্গিত লুকিয়ে রয়েছে? কারণ, বঙ্গ বিজেপির মধ্যে দ্বন্দ্ব ও মতপার্থক্য লেগেই রয়েছে। একাধিক গোষ্ঠীতে বিভক্ত বঙ্গ বিজেপি। গেরুয়া শিবিরে গুঞ্জন, সোশ্যাল মিডিয়ার পোস্টে দিলীপ ঘোষের এই মন্তব্য কি দলে তাঁর বিরুদ্ধ শিবিরের দিকেই? এদিন সংবাদ মাধ্যমের সামনে দিলীপ ঘোষ বলেন, “সবকিছুর দুর্নীতি নিয়ে যদি তদন্ত হয় তাহলে তৃণমূ্‌লের অর্ধেক নেতা—মন্ত্রীরা জেলে ঢুকে যাবে। ইডি—সিবিআইয়ের উপর ভরসা আছে।” পালটা রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ বলেন, “বিজেপি শুধু বেআইনিভাবে সরকার ভাঙার চেষ্টা করছে। দিলীপ ঘোষ কাকে জেলা পাঠাবে, কাকে পাঠাবে না জানি না। আমরা মানুষের সঙ্গে থাকি। আজ যদি নির্বাচন হয় তাহলে একটা আসনও পাবে না বিজেপি।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে