BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘মুকুলবাবুকে শুভেচ্ছা, এই পদক্ষেপের বিচার ভবিষ্যতে হবে’, কটাক্ষ রাজ্য বিজেপির

Published by: Tiyasha Sarkar |    Posted: June 11, 2021 5:55 pm|    Updated: June 11, 2021 7:45 pm

BJP Leader Jayprakash Majumder speaks over Mukul Roy issue | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুক্ষণ আগেই তৃণমূলে ফিরেছেন প্রাক্তন বিজেপি নেতা মুকুল রায় (Mukul Roy)। তবে তার এই দলত্যাগকে বিজেপি যে খুব একটা গুরুত্ব দিচ্ছে না, সাংবাদিক বৈঠক থেকে ইঙ্গিতে তা বোঝালেন জয়প্রকাশ মজুমদার। নতুন ইনিংস শুরুর জন্য মুকুল রায়কে শুভেচ্ছা জানালেন তিনি। 

বেশ কয়েকদিন ধরেই শিরোনামে সপুত্র মুকুল রায়। তাঁদের রাজনৈতিক অবস্থান নিয়ে জোর জল্পনা চলছিল রাজনৈতিক মহলে। সেই জল্পনায় শিলমোহর পড়ল শুক্রবার। এদিন দুপুরে দীর্ঘক্ষণ তৃণমূল ভবনে ছিলেন মুকুল-শুভ্রাংশু। মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) -অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে কথা বলেন তাঁরা। যোগ দেন তৃণমূলে। পুরনো পরিবারে ফিরতে পেরে কতটা তৃপ্ত, তা নিজেই জানান মুকুল। এর কিছুক্ষণ পরই সাংবাদিক বৈঠক থেকে মুকুল রায়কে শুভেচ্ছা জানান বিজেপি (BJP) নেতা জয়প্রকাশ মজুমদার। তিনি বলেন, “মুকুলবাবুকে নতুন ইনিংসের শুভেচ্ছা।” এরপরই কটাক্ষের সুরে তিনি বলেন, “উনি পুরনো দলে নতুন ইনিংস শুরু করলেন, এই পদক্ষেপের বিচার ভবিষ্যতে হবে। উনি বর্ষীয়ান নেতা, ওনার সিদ্ধান্তের বিষয়ে কিছু বলার নেই, শুধু শুভেচ্ছা জানাব।” এদিন তৃণমূলে ফিরেই মুকুল বলেছেন, কেউই বিজেপিতে থাকবে না। সে প্রসঙ্গে জয়প্রকাশ বলেন, “তৃণমূল খতম করার রাজনীতি শুরু করেছে। বিজেপিকে খতম করতে চাইছে। এই রাজনীতির সঙ্গে আমরা পরিচিত। মুকুলবাবু হয়তো দু’ঘণ্টায় ওই রাজনীতি বুঝে গিয়েছেন তাই খতম করার কথাই বলছেন। বাংলায় তো এখন শুধুই লাশের মিছিল।”

[আরও পড়ুন: বিজেপিতে শুরু থেকেই ‘অস্বস্তি’তে ছিলেন মুকুল, ঘরে ফিরলেন শান্তির খোঁজে!]

এদিন মুকুল প্রসঙ্গে জয়প্রকাশ আরও বলেন, “উনি দলের গুরুত্বপূর্ণ পদে ছিলেন। দলের টিকিটে কৃষ্ণনগর উত্তর বিধানসভা আসনের বিধায়ক হয়েছেন। আশা করি উনি দ্রুতই সব পদ ছা়ড়বেন।” এই দলত্যাগ নিয়ে জয়প্রকাশ ক্ষোভ প্রকাশ না করলেও একাধিক বিজেপি নেতা আক্রমণ করেছেন মুকুলকে। অর্জুন সিং-সহ একাধিক নেতা বলেছেন, “মুকুল রায় সব সময় ক্ষমতা বোঝেন। যেখানে ক্ষমতা সেখানে থাকতেই ভালবাসেন। ওনাকে কোনওদিনই ব্যক্তিগতভাবে আমি পছন্দ করতাম না।”

[আরও পড়ুন: সম্পূর্ণ হল বৃত্ত, বিজেপি ছেড়ে তৃণমূলে প্রত্যাবর্তন সপুত্র মুকুল রায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement