৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্য কমিটির সদস্য পদ থেকে ইস্তফা বিজেপি নেতা সুমন বন্দ্যোপাধ্যায়ের, তুঙ্গে দলত্যাগের জল্পনা

Published by: Tiyasha Sarkar |    Posted: September 28, 2021 2:05 pm|    Updated: September 28, 2021 2:57 pm

BJP leader Suman Banerjee leaves post | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিধানসভা নির্বাচনের পর থেকেই ভাঙন শুরু হয়েছে বিজেপি শিবিরে। এবার পদ ছাড়লেন অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায় (Suman Banerjee)। রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের কাছে ইস্তফাপত্র পাঠিয়েছেন তিনি। তবে কি এবার তৃণমূলে যোগ দেবেন বিজেপির এই পুরনো সৈনিক? জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

দীর্ঘদিন ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন সুমন বন্দ্যোপাধ্যায়। ২০১২ সালে যোগ দেন বিজেপি শিবিরে। প্রথম থেকে সক্রিয়ভাবে দলের কাজে দেখা গিয়েছিল তাঁকে। বর্তমানে বিজেপির রাজ্য কমিটির আমন্ত্রিত সদস্য ও সাংস্কৃতিক সেলের আহ্বায়ক পদে ছিলেন তিনি। তবে বেশ কিছুদিন ধরেই দলের সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেন সুমন। এই পরিস্থিতিতে মঙ্গলবার সুকান্ত মজুমদারের কাছে পদত্যাগ পত্র পাঠিয়েছেন তিনি। সেখানে ব্যক্তিগত কারণেই পদ ছাড়ছেন বলে জানিয়েছেন সুমন।

[আরও পড়ুন: ভবানীপুরে বিজেপির শেষ প্রচারে অশান্তি, স্বতঃপ্রণোদিত মামলা দায়ের কলকাতা পুলিশের]

শোনা যাচ্ছে, বরাবর দলের হয়ে লড়াই চালালেও কোনওদিনই যোগ্য সম্মান পাননি সুমন বন্দ্যোপাধ্যায়। সেই কারণে দলের প্রতি তৈরি হয়েছিল ক্ষোভ। তার জেরেই পদত্যাগের সিদ্ধান্ত। যদিও সুমন জানিয়েছেন, ব্যক্তিগত কাজে এতটাই ব্যস্ত যে দলের কাজে সময় দিতে পারছেন না। তবে কি এবার তৃণমূলে যোগ দেবেন অভিনেতা? তিনি বলেন, “আমি পদ ছেড়েছি। দল ছাড়িনি। দলের কর্মী হিসেবে কাজ করব। তাই তৃণমূলে যোগ দেওয়ার কোনও প্রশ্নই নেই।”

উল্লেখ্য, কিছুদিন আগে বিজেপি ছেড়েছিলেন সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তিনি জানিয়েছিলেন, রাজনীতি থেকে সরে যাচ্ছেন। কোনও দলেই যোগ দেবেন না। তবে অল্প কয়েকদিনের মধ্যেই সিদ্ধান্ত বদল করেছেন বাবুল। দিন কয়েক আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে যোগ দিয়েছেন তৃণমূলে।

 

[আরও পড়ুন: WB By-Election: ভবানীপুরে উপনির্বাচন নির্দিষ্ট দিনেই, কমিশনকে জরিমানা করে জানাল হাই কোর্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement