১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের প্রকাশ্যে রাম-বামের বোঝাপড়া! রাজ্যকে আক্রমণ করতে একই গ্রাফিক্স ব্যবহার শুভেন্দু-শতরূপের

Published by: Paramita Paul |    Posted: July 28, 2022 9:36 am|    Updated: July 28, 2022 9:43 am

BJP leader Suvendu Adhikari and CPM leader Shatarup Ghosh uses same graphics in FB post | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: ফের প্রকাশ্যে রাম-বামের বোঝাপড়া! অর্পিতা মুখোপাধ‌্যায়ের বেলঘরিয়ার ফ্ল‌্যাট থেকে ইডি (Enforcement Directorate) বিপুল পরিমাণে নোটের বান্ডিল ও সোনা উদ্ধারের পর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সোশ‌্যাল মিডিয়ায় একটি টিভি চ‌্যানেলের গ্রাফিক্স ‌ব‌্যবহার করে যে পোস্টটি করেন, তার কিছুক্ষণ বাদে সিপিএম নেতা শতরূপ ঘোষের (Shatarup Ghosh) পোস্টে ঠিক একই গ্রাফিক্স ব‌্যবহার করা হয়। বিজেপি ও সিপিএম নেতার পোস্টে হুবহু একই গ্রাফিক্স ব‌্যবহার হওয়ায় কটাক্ষ শুরু করে তৃণমূল। বিজেপি ও সিপিএম যে বোঝাপড়া করে চলে তা এই ঘটনায় ফের প্রমাণিত বলে কটাক্ষ তৃণমূলের।

শুভেন্দু তাঁর পোস্ট লেখেন, ‘‘টান টান উত্তেজনা। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর কে জিতবে, বেলঘরিয়া না টালিগঞ্জ?’’ শতরূপের পোস্টেও একই কথাই লেখা হয়। শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে পালটা তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, ‘‘তাঁর সঙ্গে তো পার্থদার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। ওঁর সঙ্গে ঘোরাঘুরি করতেন উনি। নারদা, সারদায় অভিযোগ রয়েছে ওঁর বিরুদ্ধে। ওঁকে কেন গ্রেফতার করে জেরা করছে না ইডি?’’

[আরও পড়ুন: ‘বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছে ৩৮ তৃণমূল বিধায়ক’, বিস্ফোরক দাবি মিঠুনের]

 

 

ইডি সূত্রে শেষ পাওয়া খবর অনুযায়ী, অর্পিতার ফ্ল্যাট থেকে নগদ ২৭ কোটি ৯০ লক্ষ টাকা পাওয়া গিয়েছে। এছাড়া ৪ কোটি ৩১ লক্ষ টাকার সোনার হদিশ মিলেছে। মুঠো মুঠো রুপোর কয়েন, একাধিক দলিল বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ১০টি ট্রাঙ্কে করে বাজেয়াপ্ত হওয়া নগদ টাকা, সোনা, রুপোর কয়েন নিয়ে যান ইডি আধিকারিকরা।

[আরও পড়ুন: পুজোর মাসেই গঙ্গার নিচ দিয়ে ছুটবে মেট্রো! শুরু হবে হাওড়া ময়দান-এসপ্ল্যানেড ট্রায়াল রান]

উল্লেখ্য, এর আগে ২২ জুলাই, টালিগঞ্জের অভিজাত আবাসন ডায়মন্ড সিটি সাউথে অর্পিতার ফ্ল্যাট থেকে ২১ কোটি ৮০ লক্ষ নগদ টাকা উদ্ধার করেন ইডি আধিকারিকরা। এখনও পর্যন্ত মোট প্রায় ৫০ কোটি নগদ টাকার খোঁজ পেয়েছেন তদন্তকারীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে