BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘বোঝানোর চেষ্টা করেছি, সফল হইনি’, Babul বিজেপি ছাড়ায় দুঃখ প্রকাশ Tathagata’র

Published by: Tiyasha Sarkar |    Posted: August 1, 2021 5:50 pm|    Updated: August 1, 2021 6:43 pm

BJP leader Tathagata Roy speaks over Babul supriyo's decision | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) দল ও পদত্যাগ নিয়ে কার্যত তোলপাড় রাজ্য-রাজনীতি। অনেকেরই দাবি, বাংলার রাজনীতিতে তাঁকে প্রয়োজন ছিল। এই পরিস্থিতিতে টুইট করে তথাগত রায় (Tathagato Roy) জানালেন, বাবুল সুপ্রিয়র সিদ্ধান্তে তিনি অত্যন্ত ব্যথিত।

শনিবার ফেসবুকে (Facebook) দল ও পদত্যাগের সিদ্ধান্তের কথা জানিয়েছেন প্রাক্তন মন্ত্রী বাবুল সুপ্রিয়। রবিবার সকালে সে প্রসঙ্গে একটি টুইট করেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। সেখানে স্পষ্ট যে, তথাগতবাবু আগেই টের পেয়েছিলেন দল ছাড়তে পারেন বাবুল। তাকে বুঝিয়েও ছিলেন। কিন্তু কোনও লাভ হয়নি। ঠিক কী লিখেছেন তথাগত রায়? “বাবুল সুপ্রিয়র বিদায়ে ব্যথিত। আমাদের মধ্যে একটা প্রজন্মের তফাৎ হলেও আমি ওকে বন্ধু হিসাবেই দেখতাম। আমি ওকে বোঝাবার চেষ্টা করেছিলাম, কিন্তু সফল হইনি। রাজনীতিতে থাকতে হলে ধৈর্য একটি অত্যাবশ্যক উপাদান। আশা করি বাবুল যা করেছে ভেবে চিন্তেই করেছে।” তথাগত রায়ের মতোই বাবুল সুপ্রিয়র বিজেপি ত্যাগে অত্যন্ত মর্মাহত জিতেন্দ্র তিওয়ারি। তিনি বলেছেন, “উনি আসানসোলের (Asansol) সাংসদ। আমরা চাইব উনি দলেরও থাকুন, সংসদেও থাকুন। ওঁর কাছ থেকে আসানসোলবাসী আরও অনেক কিছু পাবেন। উনি চলে গেলে আসানসোলের ক্ষতি ও দলেরও ক্ষতি।”

 

[আরও পড়ুন: জলের তোড়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল TMC কার্যালয়, দেখুন সেই মুহূর্তের ভিডিও]

প্রসঙ্গত, ২০১৪ সালের পরে ২০১৯ সালে আসানসোল থেকে বাবুলের জয়ের ব্যবধান দ্বিগুণ হয়। তিনি আবার দ্বিতীয়বারের জন্য মন্ত্রী হন। এবারের বিধানসভা নির্বাচনে কলকাতার টালিগঞ্জ কেন্দ্র থেকে বিজেপি বাবুলকে অরূপ বিশ্বাসের বিপক্ষে প্রার্থী করেছিল। কিন্তু তিনি হেরে যান। তারপর থেকেই দলে তাঁর অবস্থান দুর্বল হয়ে পড়ে বলে রাজনৈতিক মহলের ধারণা। মন্ত্রিত্ব হারানোর পর থেকেই বাবুল সুপ্রিয়র রাজনৈতিক অবস্থান নিয়ে কানাঘুষো শুরু হয়েছিল। জল্পনা সত্যি করে দল ছাড়লেন দাপুটে নেতা।

[আরও পড়ুন: ‘আসানসোলের পাশাপাশি দলেরও ক্ষতি হবে’, বাবুলকে BJP ও সংসদে চান জিতেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×