১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনার তথ্য গোপন করছে রাজ্য, প্রতিবাদে বাড়িতে বিক্ষোভ দেখাবেন বঙ্গ বিজেপি নেতারা

Published by: Paramita Paul |    Posted: April 24, 2020 7:18 pm|    Updated: April 24, 2020 7:23 pm

An Images

রূপায়ন গঙ্গোপাধ্যায়: করোনা পরিস্থিতি নিয়ে বারবার রাজ্য প্রশাসনকে আক্রমণ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কখনও অভিযোগ করেছেন, মুখ্যমন্ত্রী নিজেই লকডাউন ভেঙেছেন। আবার কখনও বলেছেন, রাজ্যের সঠিক পরিস্থিতি গোপন করা হচ্ছে। এবার সেই সমস্ত অভিযোগের প্রতিবাদে অবস্থান বিক্ষোভের ডাক দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে লকডাউন ভেঙে, রাস্তায় বেরিয়ে নয়। বরং আগামী ২৬ এপ্রিল, রবিবার বাড়িতে বসেই বিজেপি কর্মীদের প্রতিকী মৌন প্রতিবাদ দেখানোর ডাক দিলেন তিনি।

প্রসঙ্গত, রাজ্য সরকার তথা মুখ্যমন্ত্রী করোনা নিয়ে তথ্যগোপন করছেন বলে আগেই অভিযোগ করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি। এদিনও তাঁর অভিযোগ, সত্য ঘটনা চেপে দেওয়া হচ্ছে। মৃত্যুর তথ্য জানানো হচ্ছে না। বড় সংখ্যায় অসুস্থদের খবর চেপে দেওয়া হচ্ছে। এখনও পর্যন্ত এ রাজ্যে করোনায় কত মৃত ও কতজন আক্রান্ত তার সঠিক তথ্য প্রকাশ করার জন্য মুখ্যমন্ত্রীর কাছে দাবি করেন দিলীপ ঘোষ। রেশনের চাল পাচার হয়ে যাচ্ছে বলে অভিযোগ করে তিনি বলেন, তৃণমূলের পার্টি অফিসে রেশন দোকানের গোডাউন করা হয়েছে। 

[আরও পড়ুন : রাজ্যকে জোড়া চিঠি কেন্দ্রীয় পর্যবেক্ষক দলের, উদ্দেশ্যপ্রণোদিত বলে পালটা শান্তনু সেনের]

বিজেপির রাজ্য সভাপতির অভিযোগ, “রাজ্যে করোনা নিয়ে তথ্য গোপন করছে সরকার। প্রশাসন মুখ্যমন্ত্রীর হাতের বাইরে চলে গেছে। রেশন ব্যবস্থা ভেঙে পড়েছে।” দিলীপ ঘোষ আরও অভিযোগ করে বলেন, “বিজেপি নেতাদের ঘরবন্দি করে রাখা হচ্ছে। ত্রাণ দিতে দেওয়া হচ্ছে না।” শুক্রবার তিনি জানান, এসবের প্রতিবাদে রবিবার, ২৬ এপ্রিল, বিজেপি নেতা-কর্মীরা নিজের বাড়িতে প্রতিকী অবস্থান করবে। মৌন প্রতিবাদ করবেন বলে জানান বিজেপির রাজ্য সভাপতি।

[আরও পড়ুন : মৃত্যু নির্ধারণ করতে অডিট কমিটি কেন? মুখ্যসচিবকে জোড়া চিঠি কেন্দ্রীয় পর্যবেক্ষকদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement