BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

‘ইচ্ছাই নেই কাজ করার’, কলকাতার জলযন্ত্রণা নিয়ে রাজ্য সরকারকে খোঁচা দিলীপের

Published by: Sayani Sen |    Posted: June 18, 2021 11:53 am|    Updated: June 18, 2021 12:08 pm

BJP State President Dilip Ghosh slams CM Mamata Banerjee over waterlogging issue ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবল বর্ষণে জলমগ্ন কলকাতা। জলযন্ত্রণা ভোগ করছে আমজনতা। এই ইস্যুকে হাতিয়ার করে এবার রাজ্য সরকারকে বিঁধলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

তিনি বলেন, “যারা দশ বছরে পারে না তারা এক বছরে পারবে বলে কেউ বিশ্বাস করবে? যখন গত বছর আমফান (Cyclone Amphan) এল, সাতদিন ধরে অন্ধকার ছিল। আজকে যারা রাজ্যপালের সমালোচনা করছেন, সেচমন্ত্রীর দোষ ধরছেন, তাঁরা ক্ষমতায় থাকাকালীন, মেয়র থাকাকালীন কাজ করতে পারেননি। কারণ, তাদের ইচ্ছাই নেই কাজ করার। করোনার ভ্যাকসিন আসছে, সাধারণ মানুষ হাহাকার করছে অথচ ভ্যাকসিন পাচ্ছেন না। শুধু রাজ্যপাল এবং বিরোধীদের আক্রমণ করে মানুষকে বোকা বানানোর চেষ্টা করছে।”

[আরও পড়ুন: নন্দীগ্রামে ভোট পুনর্গনণা মামলা: মমতার আবেদনের শুনানি পিছিয়ে গেল আগামী সপ্তাহ পর্যন্ত]

উল্লেখ্য, ভোট পরবর্তী হিংসা (Post Poll Violation) নিয়ে এখনও সরগরম বঙ্গ রাজনীতি। রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে ইতিমধ্যেই দেখা করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ একাধিক বিজেপি বিধায়ক। রাজভবনে চা চক্রের পর বিরোধী দলনেতাকে পাশে বসিয়ে সাংবাদিক সম্মেলনও করেন রাজ্যপাল। ভোট পরবর্তী হিংসা ঘটলেও কেন মুখ্যমন্ত্রী সেই জায়গা পরিদর্শনে যাননি, সেই প্রশ্নও তোলেন তিনি। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়েও অসন্তোষ প্রকাশ করেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। বৃহস্পতিবার নবান্নের সভাঘরে সাংবাদিক বৈঠকে নাম করে রাজ্যপালকে খোঁচা দেন মুখ্যমন্ত্রী। দিল্লি গিয়ে কয়লামন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রাজ্যপালের সাক্ষাৎ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী সুর চড়ান। রাজ্যপালকে ‘বাচ্চা ছেলে’ বলে কটাক্ষও করেন তিনি। ‘কারও চোখে ন্যাবা হলে কিছু করার নেই’ বলেও দাবি করেন মুখ্যমন্ত্রী। এমনকী রাজ্যপালকে ‘ওদের লোক’ বলে বিজেপিকে খোঁচা দেন রাজ্যের প্রশাসনিক প্রধান। তার ঠিক চব্বিশ ঘণ্টার মধ্যেই রাজ্যপালকে খোঁচারই পালটা জবাব দিলীপ ঘোষ দিলেন বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: বিটকয়েনের সাহায্যে ভারত থেকে চিনে টাকা ‘পাচার’, মালদহে ধৃত হানকে জেরায় মিলল তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement