BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোদিকে নিয়ে বাঁধভাঙা আবেগ, সভার পর ব্রিগেডের মঞ্চে সেলফি তোলার হিড়িক

Published by: Tanumoy Ghosal |    Posted: April 3, 2019 8:45 pm|    Updated: April 3, 2019 8:54 pm

BJP workers take selfi on stage at Bridge after Modi's exit

দীপঙ্কর মণ্ডল: তাঁর ভাষণ শুনতে ব্রিগেড হাজির হয়েছিলেন সকলে। কিন্তু নিরাপত্তার কড়াকড়িতে প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার উপায় ছিল না। মোদি ব্রিগেড ছাড়তেই আবেগের বাঁধ ভাঙল বিজেপি কর্মী-সমর্থকদের। মঞ্চে যেখানে দাঁড়িয়ে ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী, সেখানে দাঁড়িয়ে সেলফি তোলার হিড়িক পড়ে গেল। সভার শুরুতে গলায় মালা পরিয়ে মোদিকে স্বাগত জানানো হয়। সেই মালা পরেও ছবি তুললেন অনেকেই।

[ আরও পড়ুন: ‘দেশবিরোধী কথা বলছেন মমতা’, ব্রিগেডে মুখ্যমন্ত্রীকে আক্রমণ নরেন্দ্র মোদির]

লোকসভা ভোটের প্রচারে প্রথম এ রাজ্যে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বুধবার দুটি সভা করলেন শিলিগুড়ি ও কলকাতার ব্রিগেডে। সভা ছিল দুপুরে, তবে সকাল থেকেই ব্রিগেডে আসতে শুরু করেছিলেন বিজেপির কর্মী-সমর্থকরা। অনতিদীর্ঘ ভাষণে সেনার সাফল্য, জাতীয়বাদ ও কংগ্রেসের পরিবারতন্ত্রের মতো বহু চর্চিত ইস্যুতেই বিরোধীদের আক্রমণ শানালেন মোদি। সভায় উপস্থিত জনতার উদ্দেশে বললেন, ‘গোটা বিশ্বের ভারতের জয়জয়কার হচ্ছে। আপনাদের সহযোগিতা ভারত সেই কাজগুলি করছে, আমরা যার স্বপ্ন দেখতাম।’ নাম না করে বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। প্রধানমন্ত্রীর ভাষণে মাঝে সমবেত স্বরে আওয়াজ উঠল ‘মোদি, মোদি, মোদি।’ ব্রিগেডে হাজির ছিলেন দক্ষিণবঙ্গ ও কলকাতার দুটি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীরা।

এ পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু, মোদি ব্রিগেড ছাড়তেই ছবিটা গেল বদলে। কার্যত মঞ্চের দখল নিলেন বিজেপি সাধারণ কর্মী-সমর্থকরাই। যে যেভাবে পারলেন, সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়লেন। কেউ তখন মঞ্চে প্রধানমন্ত্রীর ডায়াসে দাঁড়িয়ে ছবি তুলছেন, তো কেউ আবার মোদির গলায় যে মালা পরানো হয়েছিল, সেটি নিজের গলা পরে সেলফি তুলতে ব্যস্ত। বাদ গেলেন না বিজেপি প্রার্থীরাও। এরই মধ্যে এক মহিলাকে আবার দেখা গেল মোদি যে ডায়াসে দাঁড়িয়ে ভাষণ দিয়েছেন, সেই ডায়াসটিকে চুম্বন করতে। লোকসভা ভোটের এ রাজ্যে বিজেপি কেমন ফল করবে, তা তো সময়ই বলবে। তবে মোদিকে নিয়ে সাধারণ বিজেপি কর্মী-সমর্থক, এমনকী, নেতা ও প্রার্থীদের আবেগের কোলাজ ধরা রইল ব্রিগেডে।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে