২ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সুপ্রিয় বন্দ্যোপাধ্যায়: অভিজাত আবাসন থেকে বিদেশিনীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল যোধপুর পার্ক এলাকায়। কিন্তু কীভাবে মৃত্যু হল ওই মহিলার? তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। মৃত্যুর কারণ সন্ধানে শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, আদতে স্কটল্যান্ডের বাসিন্দা বছর হ্যালেন মারিয়া। কিছুদিন আগে ৫ বন্ধুর সঙ্গে ভারত সফরে এসেছিলেন হ্যালেন। চলতি মাসের ১৭ তারিখ সঙ্গীদের সঙ্গে যোধপুর পার্কের একটি আবাসনে ওঠেন হ্যালেন। শনিবার সেখান থেকেই মুম্বইয়ে যাওয়ার কথা ছিল তাঁদের। শনিবার সকাল অবধি স্বাভাবিক ছিল সবকিছু। কিন্তু বেলা ১১ টা নাগাদ আচমকা দুর্ঘটনা ঘটে যায়। জানা গিয়েছে, বেলার দিকে হঠাৎই তাঁর সঙ্গীরা দেখতে পান সংজ্ঞাহীন অবস্থায় ঘরে পড়ে রয়েছেন হ্যালেন। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কিন্তু কী কারণে মৃত্যু হল ওই বিদেশিনীর তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। সূত্রের খবর, ইতিমধ্যেই নিহত হ্যালেনের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারীরা। জানা গিয়েছে, নিহত হ্যালেনের পাসপোর্ট সংগ্রহও করেছে পুলিশ। তদন্তের স্বার্থে কথা বলা হচ্ছে ওই বিদেশিনীর সঙ্গীদের সঙ্গেও। দ্রুতই রহস্যভেদ হবে বলে আশাবাদী তদন্তকারীরা।

[আরও পড়ুন: পুজোমণ্ডপে বউদির কোমর দোলানো নাচ, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে ভাইরাল ভিডিও]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং