BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নিউটাউনের হোটেলের বিছানা থেকে উদ্ধার তরুণীর নগ্ন দেহ, বেপাত্তা পুরুষ সঙ্গী

Published by: Tiyasha Sarkar |    Posted: December 23, 2020 9:51 am|    Updated: December 23, 2020 9:52 am

Body of a woman forund in hotel in Newtown | Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায়: হোটেলের ঘর থেকে তরুণীর রক্তাক্ত নগ্ন দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল নিউটাউনে (Newtown)। মঙ্গলবার রাত ১০ টা নাগাদ উদ্ধার হয় দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ঘটনার নেপথ্যে রয়েছে মৃতার পুরুষ সঙ্গী। ইতিমধ্যেই তার খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতার নাম চুমকি ঘোষ। আনুমানিক বয়স ২৪ বছর। মঙ্গলবার দুপুরের দিকে অমিত ঘোষ নামে এক যুবকের সঙ্গে নিউটাউনের ওই হোটেলে যান তরুণী। জানিয়েছিলেন ৭ টা নাগাদ ঘর ছেড়ে দেবেন। এদিকে ঘড়ির কাঁটা ৭ টা পেরিয়ে যাওয়ার দীর্ঘক্ষণ পরও ঘর ছাড়েননি তাঁরা। স্বাভাবিকভাবেই ডাকাডাকি শুরু করেন হোটেলের কর্মীরা। তাতেও সাড়া শব্দ না মেলায় তাঁদের মনে সন্দেহ দানা বাঁধে। এরপরই হোটেলে থাকা চাবি দিয়ে ঘর খোলেন কর্মীরা। ঘর খুলতেই শিউড়ে ওঠেন তাঁরা। দেখতে পান, বিছানায় নগ্ন ও রক্তাক্ত অবস্থায় পড়ে চুমকির দেহ। ঘরে ছড়িয়ে ছিটিয়ে পড়ে মদের বোতল। তড়িঘড়ি খবর দেওয়া হয় সিটি থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। জানা গিয়েছে, মৃতার দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

[আরও পড়ুন: অমিত শাহকে পালটা, বোলপুরে মন্ত্রীকে আপ্যায়ণকারী বাউলের মেয়েকে সাহায্য ঘোষণা অনুব্রতর]

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কোনও কারণে অশান্তি হয়েছিল অমিত ও চুমকির মধ্যে। তার জেরেই হত্যাকাণ্ড। কিন্তু ঠিক হয়েছিল? মুহূর্তের অশান্তির এই ভয়াবহ পরিণতি নাকি নেপথ্যে রয়েছে অন্য রহস্য, তা জানার চেষ্টায় পুলিশ। খোঁজ চলছে অভিযুক্তের। ময়নাতদন্তের রিপোর্ট মেলার পরই চুমকির মৃত্যুর আসল কারণ প্রকাশ্যে আসবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: নমুনা পরীক্ষার সঙ্গে পাল্লা দিয়ে গত ২৪ ঘণ্টায় রাজ্যে বাড়ল করোনা সংক্রমণ, কমছে অ্যাকটিভ কেস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে