১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বিমানে বোমা রয়েছে! মিলিটারির এসএমএসে Dum Dum Airport-এ আতঙ্ক

Published by: Sayani Sen |    Posted: July 18, 2021 10:45 am|    Updated: July 18, 2021 11:57 am

Bomb hoax at Dum Dum airport । Sangbad Pratidin

ফাইল ছবি

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: দমদম বিমানবন্দরে (Dum Dum Airport) বোমাতঙ্ক। রবিবার সকালে সতর্কতা জারি হওয়ায় আতঙ্কিত যাত্রীরা। বিমানে তল্লাশি চালানো হচ্ছে। তবে এখনও কিছুই উদ্ধার হয়নি। 

জানা গিয়েছে, রবিবার সকালে মিলিটারির লিয়াজোঁ ইউনিট দমদম বিমানবন্দর কর্তৃপক্ষকে একটি এসএমএস পাঠায়। তাতেই জানানো হয় দুবাই থেকে কলকাতায় আসা ফ্লাইট এমিররেটসের একটি বিমানে বোমা রয়েছে। মুহূর্তের মধ্যে সেই খবর চাউড় হয়ে যায়। বাড়ানো হয় নিরাপত্তা। ইতিমধ্যেই সকাল ৮টা ১০ মিনিট নাগাদ দুবাই থেকে আসা বিমানটি দমদম বিমানবন্দরে পৌঁছয়। ৮টা ৪০ মিনিট নাগাদ আবার বিমানটির ফিরে যাওয়ার কথা ছিল। তবে বোমাতঙ্কের (Bomb Hoax) জেরে অবতরণের পরই তাতে তল্লাশি শুরু হয়। সে কারণে আবার দুবাই উড়ে যেতে পারেনি বিমানটি। এখনও পর্যন্ত তল্লাশি অভিযানে কিছুই উদ্ধার হয়নি। আদৌ বিমানে কিছু রয়েছে নাকি নিছক মজা করতে কেউ এই কাণ্ড ঘটিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: প্রাতঃভ্রমণকারীদের নিরাপত্তায় Kolkata Police-এর বিশেষ নজর, কাকভোরে ময়দানে কমিশনার]

এদিকে, দিনকয়েক আগেই কলকাতায় গ্রেপ্তার হয়েছে তিন জঙ্গি। বারাসতে খোঁজ মিলেছে JMB লিংকম্যানের। তাকেও নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ জারি রেখেছে কলকাতা পুলিশের STF। এই পরিস্থিতিতে দুবাই থেকে আসা বিমানে বোমা থাকার আশঙ্কার কথা শোনার পর থেকেই ভয়ে কাঁটা যাত্রীরা। যদিও তাঁদের নিরাপদেই দুবাই থেকে আসা বিমান থেকে নামানো হয়েছে। বিমানবন্দরের নিরাপত্তাও আরও জোরদার করা হয়েছে। চলছে নাকা তল্লাশি। টহল দিচ্ছে পুলিশ। 

[আরও পড়ুন: ১৫ আগস্টের পরই কালীঘাটে স্কাইওয়াকের নির্মাণ কাজ শুরু পুরসভার, ঘোষণা ফিরহাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement