Advertisement
Advertisement
Bonny Sengupta

Bonny Sengupta: হাতে হলুদ ফাইল, সময়ের আগেই ইডি দপ্তরে অভিনেতা বনি সেনগুপ্ত

দ্বিতীয়বার ইডির তলব পেয়ে নথিপত্র নিয়ে সিজিও কমপ্লেক্সে হাজির অভিনেতা।

Bonny Sengupta arrives to ED office for questioning for the second time | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:March 14, 2023 12:12 pm
  • Updated:March 14, 2023 12:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষক দুর্নীতি মামলায় দ্বিতীয়বার তলব পেয়ে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডি (ED) দপ্তরে গেলেন টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)।  মঙ্গলবার তিনি নির্ধারিত সময়ের আগেই পৌঁছে যান ইডি দপ্তরে।  হাতে ছিল হলুদ ফাইল। মনে করা হচ্ছে,তাতেই যাবতীয় নথিপত্র রয়েছে, যা ইডির কাছে পেশ করবেন বনি। এদিন তদন্তকারী সংস্থার অফিসে ঢোকার সময় সাংবাদিকরা তাঁকে ঘিরে ধরে অনেক প্রশ্ন করলেও সেসবের কোনও জবাব দেননি। কার্যত মুখে কুলুপ আঁটতে দেখা গেল অভিনেতাকে। ইডি সূত্রে খবর, এদিনও বনিকে আগেরদিনের মতো ২ দফায় জেরা করা হতে পারে। তাঁর বয়ানও রেকর্ড হতে পারে।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে নাম জড়িয়েছে টলি অভিনেতা বনি সেনগুপ্তর। কুন্তলের সঙ্গে তাঁর আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়ায় তাঁকে তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। বৃহস্পতিবার তিনি সিজিও কমপ্লেক্সে হাজিরা দিয়েছিলেন। দু দফায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। বনি জানান, গাড়ি কেনার জন্য কুন্তল তাঁকে দিয়েছিলেন প্রায় ৩৫-৪০ লক্ষ টাকা। কীভাবে সেই টাকা লেনদেন হয়েছিল, তাও জানিয়েছেন বনি। টানা ৮ ঘণ্টা জেরার পর ওইদিন তাঁকে ছেড়ে দেওয়া হয়। ফের মঙ্গলবার বনি সেনগুপ্তকে ডেকে পাঠানো হয়েছিল।

Advertisement

[আরও পড়ুন: করোনাকালে মাধ্যমিকে বসতে হয়নি, HS দিতে পরীক্ষা কেন্দ্রের বদলে নিজের স্কুলেই হাজির ছাত্রী!]

তিনি এদিন ১২ টার আগেই নথিপত্র নিয়ে পৌঁছে যান ইডি দপ্তরে। মনে করা হচ্ছে, তাতেই যাবতীয় কাগজপত্র রয়েছে। তা ইডির সামনে প্রমাণ হিসেবে পেশ করবেন। আগেরদিন তিনি যা বলেছিলেন, তার সঙ্গে আজকের বয়ান মিলিয়ে দেখা হবে। প্রয়োজনে তাঁর বয়ানও রেকর্ড করা হতে পারে। যদিও বনির দাবি, কুন্তলের সঙ্গে তাঁর ভাল সম্পর্কের জন্যই তিনি প্রয়োজনে তাঁর কাছ থেকে টাকা নিয়েছিলেন। এবং নানা ইভেন্ট করে তা মিটিয়েও দিয়েছেন বলে দাবি।  কোনওভাবে দুর্নীতির সঙ্গে তিনি জড়িত নন, বারবার তা বলেছেন। তবে ইডির পর্যবেক্ষণ এবং তদন্ত কোন পথে এগোয়, তা দেখার।  

Advertisement

[আরও পড়ুন: শুধু কি নমাজ পড়াবে আর মাদ্রাসা খুলবে’, মৌলবাদীদের কড়া বার্তা বাংলাদেশের শিক্ষামন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ