BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খাবার চেয়ে ধাবার কর্মীদের কটূক্তি, মত্ত যুবকদের তাণ্ডব

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 15, 2018 7:24 pm|    Updated: February 15, 2018 7:24 pm

Brawl in New Alipore roadside eatery, 5 held

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  গভীর রাতে শহরের একটি ধাবায় মদ্যপ যুবকদের তাণ্ডব। কর্মীদের মারধর, ক্রেতাদের কটূক্তির অভিযোগ। ৫ জন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফেরার এক। ঘটনাটি ঘটেছে নিউ আলিপুরে।

[সাংবাদিকদের মার, হিন্দু সংহতির সভাপতি তপন ঘোষের পুলিশ হেফাজত]

ঘড়িতে তখন রাত প্রায় ১টা। নিউ আলিপুরের ওই ধাবাটি বন্ধ করার তোড়জোড় করছিলেন কর্মীরা। ধাবায় রাতের খাওয়া-দাওয়া সারছিলেন কয়েকজন ক্রেতা। আচমকাই হুড়মুড়িয়ে ধাবার ঢুকে পড়ে ৬ জন যুবক। ধাবায় ম্যানেজারের দাবি, প্রত্যেকের মদ্যপ ছিলেন। ধাবায় ঢুকে প্রথমে ক্রেতাদের কটূক্তি করতে শুরু করেন তাঁরা। এরপর ধাবার কর্মীদের খাবারের অর্ডার দেন ওই যুবকরা। অভিযোগ, খাবার না পেয়ে কর্মীদের মারধর করতে শুরু করেন ওই ৬ যুবক। এই নিয়ে কর্মীদের সঙ্গে তাঁদের কথা কাটাকাটি হয়। হয় অল্প ধস্তাধস্তিও। কিন্তু, পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে  শাটার বন্ধ করে দেন ধাবার কর্মীরা। খবর দেওয়া হয় নিউ আলিপুর থানায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ততক্ষণে অবশ্য ১ জন অভিযুক্ত পালিয়ে গিয়েছে। বাকি ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

নিউ আলিপুরের ওই ধাবাটি এলাকা বেশ জনপ্রিয়। রাতে ওই ধাবায় খেতে আসেন অনেকেই। এই ঘটনায় আতঙ্কিত ধাবার ক্রেতারা।  প্রশ্নের মুখে রাতের শহরের নিরাপত্তা।

[বিয়েবাড়িতে গিয়ে মৃত্যু যুবকের, আন্ত্রিকের অভিযোগ পরিবারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে