Advertisement
Advertisement

Breaking News

জোড়া মৃতদেহ

গড়ফায় উদ্ধার দু’ভায়ের মৃতদেহ, মানসিক অবসাদে আত্মহত্যা বলে অনুমান

একজনকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে, অপরজনের হাতের শিরা কাটা ছিল।

Brothers found dead in Kolkata home, cops suspect suicide

ছবি: প্রতীকী

Published by: Sucheta Sengupta
  • Posted:October 2, 2019 2:41 pm
  • Updated:October 2, 2019 2:41 pm

অর্ণব আইচ: পুজোর আনন্দের রেশ কেটে দিল জোড়া মৃতদেহ উদ্ধার। গড়ফার একটি বাড়ি থেকে উদ্ধার হওয়া দুই বৃদ্ধ সম্পর্কে দুই ভাই বলে জানা গিয়েছে। একজনকে পাওয়া গিয়েছে ঝুলন্ত অবস্থায়। অপরজনের হাতের শিরা কাটা ছিল বলে পুলিশ সূত্রে খবর। যদিও ঘর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। তদন্তে নেমেছে গড়ফা থানার পুলিশ।

[আরও পড়ুন: আগামী বছর উচ্চমাধ্যমিকের আগেই জয়েন্ট, ঘোষণা উচ্চশিক্ষা সংসদের]

দিন কয়েক ধরেই গড়ফার কিশলয় স্কুল রোডে একটি ফ্ল্যাটে থাকতেন পার্থ গঙ্গোপাধ্যায় এবং গৌতম গঙ্গোপাধ্যায়। দু’জনেরই বয়স পঁয়ষট্টির আশেপাশে। তাঁরা প্রতিবেশীদের সঙ্গে কম মেলামেশা করতেন। কিছুটা অশান্তির আঁচ করছিলেন প্রতিবেশীরা। মঙ্গলবার থেকে বাড়ির বাসিন্দাদের আর দেখতে পাওয়া যায়নি। সন্দেহ করে আজ সকালে বাড়ির দরজায় গিয়ে ডাকাডাকি করেন তাঁরা। কিন্তু দীর্ঘক্ষণ ধরে কোনও সাড়া না মেলায় তাঁরা স্থানীয় থানায় খবর দেন। বেলা ১১টা নাগাদ ঘটনাস্থলে গিয়ে পুলিশ জোড়া দেহ উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, ঘরের ভিতরে পার্থ গঙ্গোপাধ্যায়কে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। গৌতম গঙ্গোপাধ্যায় হাতের শিরা কাটা অবস্থায় বিছানার পাশে পড়ে ছিলেন। দুজনকেই উদ্ধার করে পুলিশ। নিকটবর্তী বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, দুজনেরই মৃত্যু হয়েছে। মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ভিড় সামাল দিতে বন্ধ হবে স্মার্ট গেট, পুজোয় নতুন সিদ্ধান্ত মেট্রোর]

পুলিশের প্রাথমিক অনুমান, দু’ভাই আত্মহত্যাই করেছেন। তবে মৃত্যুর অন্য কোনও কারণও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সম্পত্তি হাতানোর লোভে প্রৌঢ় দুই ভাইকে কেউ বা কারা খুন করল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রতিবেশীদের অনেকের অনুমান, দুজনে একাই থাকতেন। মানসিক অবসাদে আত্মহত্যা করেছেন। ঘটনার গুরুত্ব বুঝে ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা পৌঁছন। যে ঘরে মৃতদেহ দুটি উদ্ধার হয়েছে, সেখান থেকে বিভিন্ন নমুনা সংগ্রহ করা হয়েছে। উদ্ধার হয়েছে কিছু প্রেসক্রিপশন, নাইলনের দড়ি। 

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ