BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিধায়ক স্বর্ণকমল সাহার বাড়িতে চুরি, খোয়া গেল ল্যাপটপ ও ক্যামেরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 23, 2018 3:12 pm|    Updated: July 30, 2019 6:31 pm

Burglars sweep clean Entally TMC lawmaker’s residence

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বিধায়কের অ্যাকাউন্ট থেকে লক্ষাধিক টাকা গায়েবের ঘটনা যখন শোরগোল বিধানসভায়, তখন অন্য এক বিধায়কের বাড়িতে চুরি। ঘটনাচক্রে দু’জনেই আবার শাসকদলের বিধায়ক। বৃহস্পতিবার রাতে চুরি হয়েছে তৃণমূল বিধায়ক স্বর্ণকমল সাহার বাড়িতে। পরিবারের অভিযোগ, একটি ল্যাপটপ ও ক্যামেরা নিয়ে চম্পট দিয়েছে চোর। বাড়িতে পাওয়া গিয়েছে একটি ছুরি। সিসিটিভি ক্যামেরা ধরা পড়েছে চোরের গতিবিধি। নিউ মার্কেট থানায় অভিযোগ দায়ের করেছেন বিধায়ক।

[তৃণমূল বিধায়কের অ্যাকাউন্ট থেকে গায়েব সাড়ে তিন লক্ষ, বিধানসভায় শোরগোল]

মধ্য কলকাতার এন্টালি বিধানসভাকেন্দ্রের তৃণমূল বিধায়ক স্বর্ণকমল সাহা। তাঁর ছেলে সন্দীপনও জনপ্রতিনিধি। কলকাতা পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তিনি। বিধায়কের পরিবারের লোকেদের জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ২টো নাগাদ দোতলার বারান্দা দিয়ে বাড়িতে ঢোকে এক দুষ্কৃতী। বারান্দায় বেশ কিছুক্ষণ ঘোরাঘুরি করার পর, ঠাকুরঘরে যায় সে। এরপর চারতলায় বিধায়ক-পুত্রের ঘরে লুটপাটের করার চেষ্টা করেন দুষ্কৃতী। বিষয়টি টের পাওয়ার পর, চিৎকার করতে শুরু করেন স্বর্ণকমল সাহার ছেলে সন্দীপন। পরিস্থিতি বেগতিক বুঝে চম্পট দেয় চোর। বিধায়কের দাবি, বাড়ি থেকে একটি ল্যাপটপ ও ক্যামেরায় চুরি গিয়েছে। উদ্ধার হয়েছে একটি ছুরি। বিধায়কের বাড়ির সিসিটিভি ক্যামেরা চোরে গতিবিধি ধরা পড়েছে। শুক্রবার সকালে নিউ মার্কেট থানায় চুরি অভিযোগ দায়ের করেছেন এন্টালির বিধায়ক। স্বর্ণকমল সাহা জানিয়েছেন, কয়েক মাস আগে তাঁর ছোট ছেলের বিয়ে হয়েছে। সম্ভবত বিয়ের গয়না হাতাতেই বাড়িতে হানা দিয়েছিল চোর।

[সৌম্যজিৎ বিয়েতে রাজি হলে মামলা তুলতে প্রস্তুত, দাবি তরুণীর বাবার]

শুক্রবার সকালে তৃণমূল বিধায়ক বনশ্রী মাইতি অ্যাকাউন্ট থেকে সাড়ে তিন লক্ষ টাকা গায়েবের ঘটনায় শোরগোল পড়ে যায় বিধানসভা। কাঁথি উত্তরের বিধায়কের অভিযোগ, এসবিআইয়ে বিধানসভার শাখার তরফে এসএমএস মারফত জানানো হয়েছে, তাঁর অ্যাকাউন্ট থেকে সাড়ে তিন লক্ষ টাকা ট্রান্সফার হয়ে গিয়েছে। কিন্তু, গত কয়েক তিনি ওই অ্যাকাউন্ট থেকে টাকা খরচ করেননি। ব্যাংক ম্যানেজারের কাছে অভিযোগ দায়ের করেছেন তৃণমূলের ওই বিধায়ক।

[কর্মসূত্রে মা বাইরে, ছাত্রীকে হাওড়া স্টেশনে ফেলে পালাল মামা-মামি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে