BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সেক্টর ফাইভে ভয়াবহ দুর্ঘটনা, চলন্ত বাস থেকে নামার সময় অন্য বাসের ধাক্কায় মৃত যুবক

Published by: Sayani Sen |    Posted: November 27, 2021 12:03 pm|    Updated: November 27, 2021 12:16 pm

Bus mows youth to death at Salt Lake । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যস্ত সময় সল্টলেক সেক্টর ফাইভে (Salt Lake Sector V) পথদুর্ঘটনা। চলন্ত বাস থেকে নামার সময় বিপত্তি। পিছন দিক আসা বাস পিষে দিল যুবককে। বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার পরেও হয়নি শেষরক্ষা। প্রাণ গেল তাঁর। ঘাতক বাসটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। পলাতক বাসচালক।

জানা গিয়েছে, নিহতের নাম ভোলা বাল্মিকী। তিনি বিহারের গয়ার বাসিন্দা। কলকাতায় চাকরির পরীক্ষা দিতে এসেছিলেন ভোলা। শনিবার সকালে ভোলা বাল্মিকী বাসে চড়ে চাকরির পরীক্ষা দিতে আসছিলেন। বেনফিশ মোড়ে বাস থেকে নামার কথা ছিল তাঁর। চলন্ত বাস থেকে নামতে যান ভোলা।

[আরও পড়ুন: Kolkata Civic Polls: পুরভোটে তৃণমূলের প্রার্থী প্রয়াত বামনেতার মেয়ে, তালিকায় একাধিক চমক]

সেই সময় টেকনো ইন্ডিয়া কলেজের দিক থেকে দ্রুত গতিতে অপর একটি বাস আসছিল। ভোলাকে পিষে দেয় বাসটি। সঙ্গে সঙ্গে হইচই শুরু হয়ে যায়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা জানান, ততক্ষণে মৃত্যু হয়েছে ভোলার।

পুলিশের তরফে ভোলার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। দেহ ময়নাতদন্তের পর পরিজনদের হাতে তুলে দেওয়া হবে। ঘাতক বাসটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। তবে চালকের খোঁজ পাওয়া যায়নি। এদিকে, পরীক্ষা দিতে এসে ঘরের ছেলের আকস্মিক প্রাণহানির ঘটনায় ভেঙে পড়েছেন ভোলার পরিজনেরা।

[আরও পড়ুন: TMC Candidate List: কলকাতা পুরভোটের প্রার্থী ঘোষণা তৃণমূলের, একঝলকে দেখে নিন তালিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে