BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্যাটারিং সংস্থাকে অগ্রিম দিয়েও ভোগ এল না শহরের বহু আবাসনে!

Published by: Tanumoy Ghosal |    Posted: October 17, 2018 8:45 pm|    Updated: October 17, 2018 8:45 pm

Catering organisation cheats Puja organisers in the city

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোতেও প্রতারকদের হাত থেকে রেহাই নেই! অগ্রিম নিয়েও ক্যাটারিং সংস্থা ভোগ সরবরাহ করেনি বলে অভিযোগ। বিপাকে বাইপাসের ধারের একাধিক আবাসনের পুজো উদ্যোক্তারা। ক্যাটারিং সংস্থার বিরুদ্ধে কসবা থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা। অভিযুক্ত ফেরার।

[ ষষ্ঠীতেই সর্বকালের রেকর্ড ভেঙে সপ্তমীর দৌড়েও পাল্লা দিল মেট্রো]

এ শহরের বনেদি বাড়িতে ও ক্লাবে যেমন পুজো হয়, তেমনি বিভিন্ন আবাসনেও মাতৃ আরাধনায় মেতে ওঠেন আবাসিকরা। দৈনন্দিন ব্যস্ততা ভুলে পুজোর চারদিন চলে দেদার আড্ডা আর খাওয়া-দাওয়া। এ শহরের কোনও কোনও আবাসনে তো আবার থিমের পুজোও হয়। আবাসনের পুজোকে পুরষ্কারও দেয় বিভিন্ন সংস্থা। ই এম বাইপাসের দু’ধারে অসংখ্য আবাসন। প্রায় সবকটি আবাসনেই বেশ বড় করে দুর্গাপুজোর আয়োজন করেন আবাসিকরা। পুজোর ক’দিন আবাসনের কোনও ফ্ল্যাটে রান্নাবান্না হয় না। পুজো মণ্ডপে একসঙ্গে খাওয়াদাওয়া করেন আবাসনের বাসিন্দারা। বিভিন্ন ক্যাটারিং সংস্থাকে ভোগ-সহ খাবার সরবরাহের বরাত দেন পুজো উদ্যোক্তারা। নির্দিষ্ট দিনে আবাসনে খাবার পৌঁছে দেন ক্যাটারিং সংস্থার কর্মীরা। এবার সেই নিয়মে ব্যতিক্রম ঘটল। প্রতারিত হলেন বাইপাসের ধারে বেশ কয়েকটি আবাসনের পুজো উদ্যোক্তারা। শেষ পর্যন্ত হোটেল থেকে খাবার কিনে এনে কোনওমতে পরিস্থিতি সামাল দিতে হল।

বাইপাসের ধারে একাধিক আবাসনের পুজো উদ্যোক্তাদের অভিযোগ, একটি নির্দিষ্ট ক্যাটারিং সংস্থাকে পুজোর চারদিন ভোগ সরবরাহের বরাত দিয়েছিলেন তাঁরা। অগ্রিম টাকাও দেওয়া ছিল। কিন্তু, অষ্টমীর সকালে ভোগ পাননি আবাসনের বাসিন্দারা। এদিকে সকাল থেকে আবার ক্যাটারিং সংস্থার মালিকের ফোন সুইচড অফ বলে অভিযোগ। শেষপর্যন্ত হোটল থেকে খাবার কিনে আনেন পুজো উদ্যোক্তারা।  কসবা থানায় ক্যাটারিং সংস্থার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন আবাসনের পুজো উদ্যোক্তরা। অভিযুক্ত এখনও ফেরার।

[শিয়রে লোকসভা নির্বাচন, পুজোয় জনসংযোগে নেতা-নেত্রীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে