১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেপ্তার করল CBI

Published by: Tiyasha Sarkar |    Posted: June 9, 2022 7:44 pm|    Updated: June 9, 2022 8:13 pm

cattle smuggling: Saigal Hossain, Body guard of Anubrata Mandal arrested by CBI | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরুপাচার কাণ্ডে গ্রেপ্তার অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেন। দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেপ্তার করে সিবিআই। আগামিকাল তাঁকে তোলা হবে আসানসোলের সিবিআই আদালতে।

গরুপাচার কাণ্ডে দীর্ঘদিন ধরেই সিবিআইয়ের নজরে ছিলেন অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেন। একাধিকবার তাঁকে জেরাও করেছিলেন তদন্তকারীরা। বৃহস্পতিবার ফের সায়গল হোসেনকে তলব করা হয়েছিল। এদিন দুপুর ২ টোর বেশ কিছুটা পর নিজাম প্যালেসে পৌঁছন সায়গল। শুরু হয় জিজ্ঞাসাবাদ। দফায় দফায় চলে জিজ্ঞাসাবাদ। ম্যারাথন জেরার পর সন্ধেয় গ্রেপ্তার করা হয় সায়গলকে। সিবিআই সূত্রে খবর, সম্পত্তির হিসেবে দিতে পারেননি ধৃত। তাঁর আয়ের সঙ্গে ব্যয়ের কোনও মিল নেই। বক্তব্যে মিলেছে একাধিক অসংগতি। সেই কারণেই গ্রেপ্তার করা হয়েছে সায়গলকে। আজ রাতেই ধৃতের শারীরিক পরীক্ষা করা হবে। আগামিকাল আসানসোলের বিশেষ আদালতে তোলা হবে ধৃতকে। 

[আরও পড়ুন: আচমকা হুড়মুড়িয়ে ভেঙে পড়ল নির্মীয়মাণ স্কুল বাড়ির একাংশ, ৩ শ্রমিকের আটকে পড়ার আশঙ্কা]

১ জুন, বুধবার অনুব্রত মণ্ডলের নিরাপত্তারক্ষী সায়গল হোসেনের বোলপুর ও মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলের বাড়িতে হানা দিয়েছিল সিবিআই। বাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক নথি বাজেয়াপ্ত করেছিলেন আধিকারিকরা। তারপর বৃহস্পতিবার ফের তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। 

উল্লেখ্য, গত ২ জুন কলকাতায় এসে ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই দপ্তরে হাজিরা দিয়েছিলেন অনুব্রত মণ্ডল। টানা সাড়ে পাঁচ ঘণ্টা জেরা করা হয়েছিল তাঁকে। ওইদিন অনুব্রতর লিখিত বয়ান নেওয়া হয়েছে। অনুব্রত মণ্ডলের বক্তব্য রেকর্ডও করা হয়েছে বলেই খবর।  এছাড়াও ইতিমধ্যেই ২ বার গরুপাচার কাণ্ডে জেরা করা হয়েছে অনুব্রতকে।   

[আরও পড়ুন: এই ছেলেই ছাত্র! ফাইল হাতড়ে রোদ্দুর রায়ের নাম খোঁজা শুরু মেদিনীপুরের কলেজের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে