BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নোটিস পাঠানোর পর এবার কথা বলতে অভিষেকের শ্যালিকার বাড়ি গেলেন CBI অফিসাররা

Published by: Sucheta Sengupta |    Posted: February 22, 2021 12:28 pm|    Updated: February 22, 2021 12:37 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার নোটিস পাঠিয়েছিলেন। আর সোমবার দুপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) শ্যালিকা মেনকা গম্ভীরের বাড়িতে গেলেন সিবিআই (CBI) আধিকারিকরা। পঞ্চসায়রের অভিজাত আবাসনের সামনে গিয়ে অবশ্য কেন্দ্রীয় তদন্তকারী দল প্রাথমিকভাবে ঢুকতে বাধা পায়। মেনকা গম্ভীর সিবিআইয়ের মুখোমুখি হতে রাজি থাকা সত্ত্বেও প্রায় মিনিট পনেরো পর আধিকারিকরা প্রবেশ করতে পারেন আবাসনে। 

কয়লা কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরার পাশাপাশি তাঁর শ্যালিকা মেনকা গম্ভীরকেও রবিবার নোটিস পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারা সংস্থা। প্রাথমিকভাবে দু’জনকেই জিজ্ঞাসাবাদ করার কথা জানানো হয়। সেইমতো সিবিআইকে সহযোগিতার জন্যও বলা হয় রুজিরা, মেনকাকে। সোমবার সকালে সিবিআইয়ের নোটিসের উত্তর দিয়ে রুজিরা জানান, তিনি সহযোগিতায় রাজি। মঙ্গলবার দেখা করবেন সিবিআই কর্তাদের সঙ্গে। একই মামলায় সোমবার দুপুর গড়াতেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে ফের সক্রিয় ভূমিকায় দেখা গেল। পঞ্চসায়রের অভিজাত আবাসনে, যেখানে মেনকা বর্তমানে থাকেন, সেখানে পৌঁছে যায় তদন্তকারীদের দল। দু’টি গাড়িতে মহিলা আধিকারিক-সহ বেশ কয়েকজন আধিকারিক ছিলেন।

[আরও পড়ুন: নোটিসের জবাব রুজিরা বন্দ্যোপাধ্যায়ের, কবে সিবিআইয়ের মুখোমুখি হচ্ছেন তিনি?]

সিবিআইয়ের গাড়ি আবাসনের সামনে পৌঁছনোমাত্র সাংবাদিকদের ভিড় শুরু হয়। সাময়িকভাবে তুমুল উত্তেজনা তৈরি হয় আবাসনের সামনে। আর সেখানেই ঢুকতে গিয়ে বাধা পান সিবিআই আধিকারিকরা। আবাসনের নিরাপত্তারক্ষীরা জানান যে তদন্তকারীরা ভিতরে ঢুকতে পারেন, মেনকা গম্ভীর তাঁদের মুখোমুখি হতে রাজি। কিন্তু সাংবাদিকরা কেউ ভিতরে প্রবেশ করতে পারবেন না। এরপর প্রায় মিনিট পনেরো অপেক্ষার পর অবশেষে আবাসনের গেট খুলে দেওয়া হয়। ভিতরে যায় সিবিআই তদন্তকারী দল। কয়লা কাণ্ডে অভিষেকের স্ত্রী এবং শ্যালিকার ব্যাংক অ্যাকাউন্ট নিয়ে তথ্য জানতে চায় সিবিআই। সেই সংক্রান্ত জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারীরা মেনকার বাড়িতে গিয়েছেন বলে অনুমান ওয়াকিবহাল মহলের। 

[আরও পড়ুন: ‘মেয়ে মাদকাসক্ত’, জানতেন পামেলার বাবা! বিজেপি নেত্রীর পার্লারে হানা পুলিশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement