BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘নাম-ঠিকানা দিন’, ঘরছাড়া বিজেপি কর্মীদের তথ্য চেয়ে ফের তথাগত রায়কে টুইট চন্দ্রিমার

Published by: Sayani Sen |    Posted: June 11, 2021 9:10 am|    Updated: June 11, 2021 9:12 am

Chandrima Bhattacharya again tweets over post poll violation ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট পরবর্তী হিংসা নিয়ে সরগরম রাজনৈতিক মহল। ঘরছাড়া কর্মীদের ঘরে ফেরানো নিয়ে দুশ্চিন্তাপ্রকাশ করেছিলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। দলের শীর্ষ নেতাদের কাছ থেকে সাহায্য না পেয়ে উষ্মাপ্রকাশ করেছিলেন তিনি। সেই সময় সৌজন্যের নজির গড়ে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। আরও একবার সেই একই ইস্যুতে তথাগত রায়কে টুইট করলেন তিনি। ঘরছাড়াদের নাম-ঠিকানা চেয়ে তাগাদা দিলেন মন্ত্রী।

দিনকয়েক আগে তথাগত রায় একটি টুইট করেন। দাবি করেন বেশ কয়েকজন বিজেপি (BJP) কর্মী ঘরছাড়া। বাড়ি ফিরতে না পারায় তাঁরা কান্নাকাটি করছেন বলেও দাবি করেন। তবে এই সময় চেষ্টা করেও বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে যোগাযোগ করতে পারেননি বলেই বোমা ফাটান। সেই টুইটের পরিপ্রেক্ষিতেই পালটা টুইট করেন চন্দ্রিমা। তিনি ঘরছাড়াদের ফেরানোর আশ্বাস দেন। যাদের জন্য ওই বিজেপি কর্মীরা ঘরছাড়া তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও বলেন। প্রতিনিয়ত বাংলার সরকার কাজ করে চলেছে বলেও উল্লেখ করেন টুইটে। রাজনৈতিক মতভেদ ভুলে চন্দ্রিমার সৌজন্যে অবাক হয়ে যান তথাগত। রাজ্যের মন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

[আরও পড়ুন: নিউটাউন কাণ্ডে বাড়ছে আতঙ্ক! ‘অচেনা’ ভাড়াটে নিয়ে কড়া হওয়ার ভাবনা বিভিন্ন আবাসনের]

দিনকয়েক পর ফের চন্দ্রিমা (Chandrima Bhattacharya) এবং তথাগতর টুইট চালাচালি হয়। সেবার অবশ্য টুইটে চন্দ্রিমা ভট্টাচার্যের হোয়াটসঅ্যাপ নম্বর কিংবা ই-মেল আইডি চেয়ে বসেন বিজেপি নেতা। কারণ, ঘরছাড়া বিজেপি কর্মীদের নাম-ঠিকানা জানাতে চান তথাগত রায়। চন্দ্রিমা ভট্টাচার্যও তা দিতে রাজি হন। কিন্তু তারপর দিনকয়েক কেটে গেলেও ঘরছাড়াদের নাম-ঠিকানা দেননি তথাগত রায়। আর তা চেয়ে ফের তথাগত রায়কে টুইট চন্দ্রিমার। তাড়াতাড়ি নাম-ঠিকানা দিন বলে তাগাদাও দিলেন তিনি।

তবে এখনও তথাগত রায় পালটা কোনও টুইট করেননি।

[আরও পড়ুন: হাসপাতাল থেকেই করোনা সংক্রমণে মৃত্যু বাবার, চিকিৎসায় গাফিলতি নিয়ে সরব মেয়ে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement