BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ভোট পরবর্তী হিংসা নিয়ে দলের বিরুদ্ধেই বিস্ফোরক তথাগত, জবাব দিলেন চন্দ্রিমা

Published by: Sayani Sen |    Posted: June 4, 2021 10:40 am|    Updated: June 4, 2021 1:11 pm

Chandrima Bhattacharya replied back to BJP leader Tathagata Roy's tweet ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক হিংসায় ঘরছাড়াদের নিয়ে জলঘোলা কম হয়নি। বিজেপি কর্মীরা বাড়ি ফেরার জন্য কান্নাকাটি করছেন বলেই দাবি বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়ের। এই পরিস্থিতিতে তিনজন বিজেপি নেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন তিনি। দলীয় নেতৃত্বের বিরুদ্ধে যখন উষ্মাপ্রকাশ করেছেন তথাগত রায় ঠিক তখনই সৌজন্যের নজির গড়লেন চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)। তৃণমূলের পক্ষ থেকে ঘরছাড়াদের বাড়ি ফেরানোর চেষ্টা করা হবে বলেই টুইটে উল্লেখ করলেন রাজ্যের মন্ত্রী।

বুধবার একটি টুইট করেন তথাগত রায় (Tathagata Roy)। দলীয় কর্মীরা বাড়ি ফিরতে পারছেন না বলেই অভিযোগ করেন বিজেপি নেতা। ওই টুইটে ‘কেএসএ’ এবং ‘ডি’ বলে কয়েকজনের নাম উল্লেখ করেছেন তিনি। রাজনৈতিক মহলের অনেকেই মনে করছেন ‘কে’ বলতে কৈলাস বিজয়বর্গীয়। ‘এস’ বলতে শিবপ্রকাশ এবং ‘এ’ বলতে অরবিন্দ মেননকে বোঝাতে চেয়েছেন তিনি। এছাড়া টুইটে উল্লেখিত ‘ডি’ বলতে দিলীপ ঘোষের কথাই বোঝাতে চেয়েছেন বিজেপি নেতা। তাঁরা কেউই ঘরছাড়া দলীয় কর্মীদের দিকে নজর দিচ্ছেন না বলেই অভিযোগ তথাগত রায়ের। এই বিস্ফোরক টুইট সামনে আসার পরই রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়ে যায়। বর্ষীয়ান নেতার এমন টুইটে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পদ্ম শিবির।

[আরও পড়ুন: এবার ‘মিশন দিল্লি’, ছুটি শেষে ফের তৃণমূলের হয়ে নামছে প্রশান্ত কিশোরের I-PAC!]

তবে বিজেপি নেতার এই টুইটের পরিপ্রেক্ষিতেই রাজনৈতিক সৌজন্যের নজির গড়েছেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। ‘স্যার’ সম্বোধন করে পালটা টুইট করেন চন্দ্রিমা। ঘরে ফেরানোর জন্য ঘরছাড়াদের বিস্তারিত তথ্য চেয়েছেন তিনি। যাঁরা এ কাজে জড়িত তাঁদের শাস্তির বন্দোবস্ত করা হবে বলেও উল্লেখ করেছেন চন্দ্রিমা।

এরপর আবারও একটি টুইট করেন তথাগত। এ ধরনের সৌজন্যের কারণে চন্দ্রিমাকে ধন্যবাদও জানিয়েছেন বিজেপি নেতা।

[আরও পড়ুন: ATM জালিয়াতির নয়া পদ্ধতির হদিশ, মূল চক্রীদের সন্ধানে দিল্লিতে তল্লাশি গোয়েন্দাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement