Advertisement
Advertisement

Breaking News

নিরামিষ রান্নায় মিলল মাংসের হাড়, বিতর্কে শহরের রেস্তরাঁ

পুলিশে দায়ের হয়েছে অভিযোগ।

Chicken found in Veg Manchurian
Published by: Bishakha Pal
  • Posted:November 4, 2018 4:56 pm
  • Updated:November 4, 2018 4:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিরামিষ খাবারে মিলল মাংসর হাড়। এই ঘটনায় উত্তপ্ত পরিস্থিতি তৈরি হল ক্যামাক স্ট্রিটের একটি নামী রেস্তরাঁয়। ঘটনাটি ঘটে শনিবার রাতে। ক্যামাক স্ট্রিটের ওই রেস্তরাঁয় খেতে গিয়েছিল একটি নিরামিষাশি পরিবার। রেস্তরাঁ কর্তৃপক্ষকে তারা জানিয়েছিল তাঁরা নিরামিষ খাবেন এবং তার সঙ্গে আমিষের যেন কোনও ছোঁয়া না থাকে। সেই মতো অর্ডারও দেওয়া হয়। ভেজ মাঞ্চুরিয়ানের অর্ডার দেন তাঁরা।

এই পর্যন্ত কোনও সমস্যা ছিল না। কিন্তু অর্ডার যখন আসে, তখন দেখা যায় সেই ভেজ মাঞ্চুরিয়ানের মধ্যে রয়েছে মাংসের হাড়। স্বাভাবিকভাবেই এমন ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওঠেন গ্রাহকরা। কর্তৃপক্ষের সঙ্গে বচসা জুড়ে দেন তাঁরা। পরিস্থিতি আরও খারাপ হয় যখন সরাসরি একথা অস্বীকার করে রেস্তরাঁ কর্তৃপক্ষ। তারা জানায় তাঁদের রেস্তরাঁয় এমন ঘটনা ঘটতেই পারে না। যারা নিরামিষাশি, তাদের কথা মাথায় রেখে অন্য সম্পূর্ণ পাত্রে রান্না করা হয় খাবার। ফলে আমিষের সঙ্গে নিরামিষ মিশে যাওয়ার কোনও সম্ভাবনাই নেই।

Advertisement

পার্ক সার্কাসে রেললাইনের পাশে উদ্ধার বোমা, ব্যাহত ট্রেন চলাচল ]

Advertisement

এই ঘটনার পর আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন গ্রাহকরা। ভাঙচুর চলে রেস্তরাঁয়। তবে কয়েকটি প্লেট ছাড়া আর কোনও ক্ষতি রেস্তরাঁর হয়নি। এতসবের পর শেষ পর্যন্ত নিজেদের দোষের কথা স্বীকার করে নেয় রেস্তরাঁ কর্তৃপক্ষ। ঘটনায় শেক্সপিয়র সরণি থানায় অভিযোগ জানিয়েছে ওই গ্রাহকরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

তিনসুকিয়া গণহত্যা: অসমে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ