৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

এবারও নারী দিবসে পথে নামছেন মমতা, বিধানসভা ভোটের আগে দিতে পারেন বিশেষ বার্তা

Published by: Sucheta Sengupta |    Posted: February 26, 2021 11:57 am|    Updated: February 26, 2021 4:29 pm

An Images

ফাইল ছবি

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: নারীশক্তির প্রতিভূ তিনি। এই মুহূর্তে দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ফলে আন্তর্জাতিক নারী দিবসকে (International Women’s Day) যে তিনি আলাদা গুরুত্ব দেবেন, সেটাই প্রত্যাশিত। জানা গিয়েছে, অন্যান্য বছরের মতো রাজ্যের মুখ্যমন্ত্রী আসন্ন নারীদিবসেও পথে নেমে মিছিল করবেন। হবে রোড শো’ও। তবে এবার মুখ্যমন্ত্রীর মিছিলের রুট বদলাচ্ছে বলে খবর।

দলীয় সূত্রে খবর, এ বছর ৮ মার্চ ভবানীপুর থেকে যাদবপুরে রোড শো করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যান্যবার সাধারণত উত্তর থেকে মধ্য কলকাতায় পদযাত্রা করেন তিনি। এবার দক্ষিণ কলকাতায় তিনি রোড শো করবেন। যখনই রাজনৈতিক ক্ষেত্রে কোনও বড় ইস্যু তৈরি হয়েছে, প্রতিবাদের পথে নামতে হয়েছে তৃণমূল নেত্রীকে, তিনি বেছে নিয়েছেন এই দিনটিকে। আর এ বছর রাজ্যে বিধানসভা ভোট। শুক্রবার বিকেলের মধ্যেই স্পষ্ট হয়ে যাবে, রাজ্যে কবে থেকে ভোটপর্ব শুরু হচ্ছে। আর নির্বাচনকে সামনে রেখেই নারী দিবসে পথেই থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনই খবর দলীয় সূত্রে।

[আরও পডুন: নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ত্বহা সিদ্দিকির, ভোটের আগেই ফুরফুরা যাবেন মমতা!]

এবারের ভোটে শাসকদল তথা তৃণমূলের স্লোগান – বাংলা নিজের মেয়েকেই চায়। অর্থাৎ নারীশক্তিকে সামনে রেখেই এবারের ভোটযুদ্ধে নামতে চায় তৃণমূল। দলের সমস্ত নির্বাচনী প্রচারে এগিয়ে রাখা হচ্ছে মহিলা সদস্যদেরই। কারণ, দলের মূল চালিকাশক্তিই নারী। সকলের ‘কাছের মানুষ’, ‘জননেত্রী’ মমতা বন্দ্যোপাধ্যায়। আন্তর্জাতিক নারী দিবসে তাঁর নেতৃত্বেই ভবানীপুর থেকে যাদবপুর পর্যন্ত রোড শো। সেখানে বিশেষ বার্তা দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটের আগে মহিলা মহলে জনসংযোগের জন্য এই দিনটির পূর্ণ সদ্ব্যবহার করবেন রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রী, এমনই ধারণা ওয়াকিবহাল মহলের। 

[আরও পডুন: প্রাথমিকে শিক্ষক নিয়োগে স্থগিতাদেশে পর এবার বেতন বন্ধ, জারি নয়া নির্দেশিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement