×

৫ চৈত্র  ১৪২৫  বৃহস্পতিবার ২১ মার্চ ২০১৯   |   শুভ দোলযাত্রা।

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: ফের প্রকাশ্যে সিভিক ভলান্টিয়ারদের দাদাগিরি। এবার আক্রান্ত মাছ ব্যবসায়ী। শুক্রবার ভোররাতে ঘটনাটি ঘটেছে বাগুইআটি এলাকায়। ইতিমধ্যেই ২ অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারকে আটক করেছে পুলিশ। প্রাথমিক চিকিৎসার পর বর্তমানে সুস্থ রয়েছেন আক্রান্ত ব্যক্তি। 

[ বাগনানের বিধায়ককে খুনের ছক! অভিযোগের তির বিজেপির দিকে ]

জানা গিয়েছে, শুক্রবার ভোর চারটে নাগাদ ২ মাছ ব্যবসায়ী রঘুনাথপুর থেকে গাড়ি নিয়ে মাছ আনতে যাচ্ছিলেন। অভিযোগ, চেকিং-এর নামে তেঘড়িয়ায় ২ যুবক সিভিক ভলান্টিয়ার বলে পরিচয় দিয়ে তাঁদের পথ আটকায়। সেখানে মাছ ব্যবসায়ীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অভিযুক্ত যুবকেরা। সেখানে বেশ কিছুক্ষণ তাদের মধ্যে বাকবিতণ্ডা চলে। অভিযোগ, এরপর হঠাৎই সুকুমার রাজবংশী নামে এক মাছ ব্যাবসায়ীর উপর চড়াও হন সিভিক ভলান্টিয়াররা। তাদের কাছে থাকা ২০ হাজার টাকা কেড়ে নেয় অভিযুক্তরা। এরপর তাদের মধ্যে একজনকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর মাথায় ৪টি সেলাই পড়েছে। তবে বিপদের কোনও আশঙ্কা নেই এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা। ঘটনার পরেই অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারদের বিরুদ্ধে বাগুইআটি থানার দ্বারস্থ হন আক্রান্ত ব্যবসায়ীরা। তাদের থেকে পাওয়া অভিযোগের ভিত্তিতে শুরু হয় তল্লাশি। ইতিমধ্যেই ২ অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, ধৃতদের কথায় অসংগতি মিলেছে।    

[ তৃণমূল নেতৃত্বের সঙ্গে টুইট যুদ্ধ বাবুলের, ভোটের আবহে সরগরম আসানসোল ]

এই প্রথম নয়, রাজ্যের বিভিন্ন প্রান্তে বারবার সিভিক ভলান্টিয়ারদের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে। এবিষয়ে হস্তক্ষেপ করেছে পুলিশ প্রশাসন। তা সত্ত্বেও ক্রমাগত রাজ্যে বিভিন্ন প্রান্তে একইভাবে দাপিয়ে বেড়াচ্ছে রাজ্য সরকারের অধীনে কর্মরত এই সিভিক ভলান্টিয়াররা। বারবার তাদের হাতে আক্রান্ত হচ্ছে সাধারণ মানুষদের। এর শেষ কোথায়, উঠছে প্রশ্ন। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং