Advertisement
Advertisement

ফুটবল নিয়ে বচসার জেরে ধুন্ধুমার কাঁকুড়গাছিতে, দুই ক্লাবের সংঘর্ষে আহত ৫

এলাকায় মোতায়েন পুলিশ।

Clash during football match in Kolkata, 5 injured

ফাইল ছবি

Published by: Sangbad Pratidin Digital
  • Posted:July 2, 2018 10:34 am
  • Updated:July 2, 2018 10:34 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  এবারের বিশ্বকাপে পেনাল্টির ছড়াছড়ি। এখনও পর্যন্ত ২৯টি ফাউলে পেনাল্টি দিয়েছেন রেফারিরা। তবে কোনও ম্যাচে অশান্তি হয়নি। কিন্তু, স্থানীয় একটি ম্যাচে পেনাল্টি দেওয়াকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড ঘটে গেল এই শহরে। কাঁকুড়গাছির বাগমারিতে দুই ক্লাবের সংঘর্ষে আহত ৫। ভাঙচুর চলল বেশ কয়েকটি গাড়িতেও। এলাকায় মোতায়েন বিশাল পুলিশবাহিনী।

[চিনা ভাষায় বিভ্রান্ত করার চেষ্টা, মাদক পাচারকারীদের জেরায় দোভাষীর সন্ধানে পুলিশ]

Advertisement

ছুটির সকালে শহর ও শহরতলির বিভিন্ন পাড়ায় ফুটবল কিংবা ক্রিকেট ম্যাচ খেলার রেওয়াজ নতুন নয়। এখন তো আবার ফুটবল বিশ্বকাপ চলছে। রাত জেগে মেসি, রোনাল্ডো, নেইমারদের খেলা দেখছেন শহরবাসী। শনিবার রাতে অবশ্য বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছেন ফুটবলের দুই মহাতারকা মেসি ও রোনাল্ডো। রবিবার বল পায়ে নেমে মাঠে নেমে পড়েছিলেন কাঁকুড়গাছি বাগমারির একদল যুবক। খেলা ছিল স্থানীয় দুটি ক্লাবের। আর সেই ম্যাচকে ঘিরে ধুন্ধুমার কাণ্ড। দু’দলের খেলোয়াড়দের সংঘর্ষে আহত ৫। ভাঙচুর চলে রাস্তায় দাঁড়িযে থাকা বেশ কয়েকটি গাড়িতেও। এলাকায় মোতায়েন প্রচুর পুলিশ।

Advertisement

কাঁকুড়গাছি বাগমারি এলাকার বাসিন্দারা জানিয়েছেন, ম্যাচে একটি দলকে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। সেই সিদ্ধান্ত মেনে নিতে নিতে পারেননি প্রতিপক্ষ দলের ফুটবলাররা। এই নিয়ে গণ্ডগোলের সূত্রপাত। বহিরাগত যুবকদের নিয়ে একটি ক্লাবে অন্য ক্লাবের সদস্যরা হামলা চালান বলে অভিযোগ। স্থানীয়দের দাবি, রিভলভারের বাঁট দিয়ে চলে মারধরও। এমনকী, রাস্তায় দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালানো হয়। বাগমারিতে দুই ক্লাবের সংঘর্ষে আহত হয়েছেন ৫ জন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মানিকতলা থানার পুলিশ। কোনওমতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে সোমবার সকালেও এলাকার পরিস্থিতি যথেষ্ট থমথমে। মোতায়েন প্রচুর পুলিশকর্মী। কাউকে অবশ্য গ্রেপ্তার করা হয়নি।

[মিষ্টি খেতে ভালবাসেন? তবে একবার ঢুঁ মারতেই হবে ইকো পার্কে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ