১৫ মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সদ্য মা হওয়া সাংসদ Nusrat Jahan’কে অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী Mamata Banerjee

Published by: Suparna Majumder |    Posted: August 26, 2021 5:43 pm|    Updated: August 26, 2021 6:19 pm

CM Mamata Banerjee congratutes MP Nusrat Jahan on Birth of her baby Boy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা-হয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। তাঁকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। বৃহস্পতিবার SSKM হাসপাতালে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানেই তাঁকে এ বিষয়ে প্রশ্ন করা হয়। নিজের গাড়িতে ওঠার আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “অনেক অভিনন্দন।”

Mamata Banerjee and Nusrat Jahan

বৃহস্পতিবার সকাল থেকে নুসরতের সন্তানের অপেক্ষায় ছিলেন তাঁর অনুরাগীরা। দুপুরে শহরের এক বেসরকারি হাসাপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ (TMC MP)। নানা বিতর্ক, কটাক্ষকে সঙ্গী করে অন্তঃসত্বাকালীন সময় কাটিয়েছেন। গত বছর পুজোর পরই শোনা গিয়েছিল স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে আর থাকছেন না নুসরত। সেই সময় অভিনেত্রী-সাংসদের সঙ্গে যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নৈকট্যের গুঞ্জনও শোনা যায়।

Nusrat Nikhil Yash

[আরও পড়ুন: জড়িয়ে ধরতে চাই! সদ্য মা হওয়া Nusrat-কে শুভেচ্ছা ‘বোনুয়া’ মিমির]

নুসরতের থেকে আলাদা হতে চেয়ে আলিপুর আদালতে মামলা করেছিলেন নিখিল। এরপরই অভিনেত্রী-সাংসদ দাবি করেন, তাঁর ও নিখিলের তুরস্কে হওয়া ডেস্টিনেশন ওয়েডিং ভারতে বৈধ নয়। ফলে নিখিল জৈন তাঁর স্বামী নন, তাঁরা কেবল লিভ-ইন সম্পর্কে ছিলেন। নুসরতের এই দাবির পরই তুমুল বিতর্ক হয়। প্রশ্ন ওঠে, তাহলে কেন সাংসদে দাঁড়িয়ে তৃণমূল সাংসদ নিজের পরিচয় দেওয়ার সময় ‘জৈন’ পদবী ব্যবহার করেছিলেন? কেনইবা মাথায় সিঁদুর পরেছিলেন?

 MP Nusrat Jahan

সোশ্যাল মিডিয়াতেও তুমুল সমালোচনার শিকার হন নুসরত। তাঁর সন্তানের পিতা কে? এমন প্রশ্নও করা হয়। অন্তঃসত্ত্বা থাকাকালীন বিতর্ক নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি নুসরত। পরোক্ষে একাধিকবার লড়াইয়ের বার্তা দিয়েছেন। বৃহস্পতিবার অভিনেত্রী-সাংসদ মা হওয়ার পর অনেকেই তাঁর এই লড়াইকে কুর্নিশ জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন, রাজ চক্রবর্তী, মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), সায়নী ঘোষ, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিকেলে বসিরহাটের সাংসদকে অভিনন্দন জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

[আরও পড়ুন: Nusrat Jahan: মা হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান, কোলে এল ফুটফুটে সন্তান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে