BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হাসপাতালের বিছানায় শুয়েও আমার শরীর ভাল কি না জানতে চাইল সৌরভ: মুখ্যমন্ত্রী

Published by: Sulaya Singha |    Posted: January 2, 2021 6:33 pm|    Updated: January 2, 2021 8:37 pm

CM Mamata Banerjee reached Woodlands hospital to see Sourav Ganguly | Sangbad Pratdiin

ফাইল ছবি

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: অ্যাঞ্জিওপ্লাস্টির পর ভাল আছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। মহারাজের শারীরিক অবস্থা দেখে বেরিয়ে একথাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে দ্রুত সিদ্ধান্ত নিয়ে সৌরভের সঠিক চিকিৎসার জন্য হাসপাতালকেও ধন্যবাদ জানান তিনি।

শনিবার সৌরভকে দেখার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) বলেন, “সৌরভ এখন ভালই আছে। হাসছে। হাসপাতালের বেডে শুয়ে আমাকেই উলটে জিজ্ঞেস করল, আপনার শরীর ভাল আছে তো? তবে একটা বিষয় জেনে আমি অবাক হলাম। একজন আন্তর্জাতিক মানের  ক্রিকেটার হয়েও সৌরভ কখনও কোনও টেস্টই করায়নি। সেই জন্যই অভিষেককে (ডালমিয়া) বললাম, বড় ম্যাচের আগে  প্রথম সারির গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের যেন শারীরিক পরীক্ষা করানো হয়। ওর বিষয়টা থেকেই শিক্ষা নেওয়া দরকার। ওর মতো বাচ্চা ছেলের এরকম হবে কে ভেবেছিল।” এরপরই হাসপাতালকে ধন্যবাদ জানিয়ে মমতা বলেন, “সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তই নিয়েছেন চিকিৎসকরা। একটা ব্লকেজ ছিল। অ্যাঞ্জিওপ্লাস্টির পর ঠিক হয়ে গিয়েছে। বুকে ব্যথাও আর নেই। খুব দ্রুততার সঙ্গে কাজ করেছে মেডিক্যাল টিম। তাঁদের অনেক ধন্যবাদ।”

mamata

[আরও পড়ুন: রেস্তরাঁয় গিয়ে কোভিড বিধি ভঙ্গের অভিযোগ! আইসোলেশনে রোহিত-সহ ৫ ভারতীয় ক্রিকেটার]

শনিবার জিম করতে গিয়ে অসুস্থ বোধ করেন সৌরভ। বুকে ব্যথা অনুভব করায় নিজের উদ্যোগেই হাসপাতালে ভরতি হন তিনি। তারপরই জানা যায়, মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। আলিপুরের বেসরকারি হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়, রাইট করোনারি আর্টারিতে ব্লকেজ ছিল। অ্যাঞ্জিওপ্লাস্টির পর তা ঠিক আছে। একটি স্টেন্ট বসানো হয়েছে। আরও দুটি ব্লকেজ রয়েছে তাঁর। সেটি অ্যাঞ্জিওপ্লাস্টিই করা হবে নাকি বাইপাসের প্রয়োজন, তা নিয়ে আলোচনা হচ্ছে। সোমবার এই বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন তাঁরা। তবে আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে। নিয়মমাফিক জীবন কাটানোর পরও কীভাবে এমন ঘটনা ঘটল, তা অবাকই করছে চিকিৎসক মহলকে। 

এদিকে, সৌরভের সঙ্গে দেখা করে স্বস্তি প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনকড়ও। তিনি বলেন, “হাসপাতালে পৌঁছে একটু চিন্তিতই ছিলাম। কিন্তু সৌরভকে দেখার পর স্বস্তি পেলাম। ও নিজের চেনা মেজাজেই রয়েছে।” সৌরভকে ইতিমধ্যেই দেখে গিয়েছেন পুলিশ কমিশনার অনুজ শর্মা, বর্ষীয়ান তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়ও। 

[আরও পড়ুন: ‌ISL-এর দ্বিতীয় পর্বের সূচিও ঘোষণা করে দিল এফএসডিএল, ফিরতি ডার্বি কবে?‌]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে