BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পার্টিতেই পাতা ধর্ষণের ফাঁদ, বন্ধুর ফ্ল্যাটেই নিগৃহীতা ছাত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 27, 2018 9:06 pm|    Updated: July 20, 2019 1:37 pm

College Student allegedly raped In Friend's House

অর্ণব আইচ: চেনা মুখেই বিপদের হাতছানি। বিশ্বাস করে ধর্ষণের ফাঁদে পা যুবতীর। বন্ধুর বাড়িতে গিয়েই চরম নিগ্রহের শিকার হতে হল এক  ছাত্রীকে। জন্মদিনের আনন্দে মাততে গিয়ে ফিরতে হল ধর্ষিতা হয়ে। মঙ্গলবার এ ঘটনাকে কেন্দ্র করে ছড়াল চাঞ্চল্য।

[  পুলিশি নিষ্ক্রিয়তাতেই রণক্ষেত্র রানিগঞ্জ, অভিযোগে রাজ্যপালের দ্বারস্থ বাবুল ]

ঘটনা যাদবপুরের গান্ধী কলোনির। জানা যাচ্ছে, নিগৃহীতা বেলেঘাটা অঞ্চলের বাসিন্দা। ২৫ বছরের ওই তরুণী একটি মুক্ত বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্রী। তাঁরই এক বন্ধুর ফ্ল্যাটে জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন হয়েছিল। বন্ধুটির আমন্ত্রণেই সেখানে যান ওই ছাত্রী। পার্টিতে নানারকম আমোদের সঙ্গে মদ্যপানেরও ব্যবস্থা ছিল বলেও জানা গিয়েছে। সেখানে গিয়ে বন্ধুর সূত্রেই এক যুবকের সঙ্গে আলাপ হয় ওই ছাত্রীর। যুবকটির সঙ্গে এর আগে কোনওরকম পরিচয় ছিল না বলেই পরে জানিয়েছেন ওই তরুণী । পার্টি চলাকালীনই ওই যুবক ছাত্রীটির সঙ্গে  সম্পর্ক পাতানোর চেষ্টা করে বলে অভিযোগ। জানা গিয়েছে, ওই যুবকটিই জোরাজুরি করে ছাত্রীটিকে বেশি মদ্যপানে বাধ্য করে। তখনও যুবকের পরিকল্পনা বুঝতে পারেননি ছাত্রীটি। সম্ভবত বন্ধুর ফ্ল্যাট হওয়ায় কোনও বিপদের আশঙ্কাও করেননি। কিন্তু এরপরই ঘটনা মোড় নেয় অন্যদিকে। তরুণীর অভিযোগ,  প্রায় মাঝরাত পেরিয়ে ওই যুবকটি তাঁকে ফ্ল্যাটেরই পাশের একটি ঘরে জোর করে টেনে নিয়ে যায়। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। সে সময় বাকিরাও নেশায় আচ্ছন্ন ছিল বলে জানান তিনি।

[  লাগামছাড়া ফি-বৃদ্ধি অ্যাসেম্বলি অফ গড চার্চে, প্রতিবাদে পথ অবরোধে অভিভাবকরা ]

বাড়ি ফিরে পুরো ঘটনা পরিবারের সদস্যদের জানান যুবতী। অভিযোগ জানাতে বেলেঘাটা থানায় যান তাঁরা। সেখানে তাঁদের  অভিযোগ ধৈর্য ধরে শোনে পুলিশ। কিন্তু ঘটনা গান্ধী কলোনির হওয়ায়, তাঁদের যাদবপুর থানায় অভিযোগ দায়ের করতে বলা হয়। সেইমতো মঙ্গলবার সন্ধেয় যাদবপুর থানায় পুরো বিষটি জানানো হয়। দায়ের হয় অভিযোগ। দ্রুত অভিযুক্তকে চিহ্নিতকরণের প্রক্রিয়া শুরু করে পুলিশ। তরুণীর অভিযোগের ভিত্তিতে বিশ্বজিৎ দেবনাথ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে