১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কুকুর খুনের প্রতিবাদে অভিনেত্রী মিমির পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়

Published by: Sucheta Sengupta |    Posted: January 16, 2019 3:49 pm|    Updated: January 16, 2019 4:27 pm

Controversy over actress's post in NRS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুনের বদলা খুন!  টুইটারে পশুপ্রেমী অভিনেত্রীর এই পোস্ট ঘিরে নতুন বিতর্ক। এনআরএস হাসাপাতালে ১৬টি কুকুরশাবককে পিটিয়ে খুনের ঘটনা সামনে আসার পর ফুঁসে উঠেছেন পশুপ্রেমীরা। বেশ কয়েকজন সেলিব্রিটিকেও দেখা গিয়েছে রাস্তায় নেমে প্রতিবাদে শামিল হতে। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ সংগঠিত হচ্ছে আরও বড় আকারে। এরই মাঝে অভিনেত্রী মিমি চক্রবর্তীর একটি পোস্ট ঘিরে তৈরি হল বিতর্ক। এনআরএসের ঘটনায় ক্ষুব্ধ মিমি টুইটারে লিখেছেন, ‘যারা কুকুরছানাদের ওভাবে পিটিয়ে মেরেছে, আমি চাই তাদেরও পিটিয়ে মারা হোক।` একই পোস্টে অভিনেত্রীর আরও বক্তব্য, ‘জানি, জনপ্রিয় একজন প্রতিনিধি হিসেবে আমার একথা বলা উচিত নয়। কিন্তু এই মুহূর্তে আমি এসব কিছু মনে রাখতে পারছি না। আমার শহর আর সিটি অফ জয় নেই। কোনও আনন্দ আর নেই এখানে।`

আর এই টুইট ঘিরেই যত বিতর্ক। নেটিজেনদের বক্তব্য, পশুপ্রেম তো আরও বেশি সংবেদনশীল করে তোলে মানুষকে। তাহলে অভিনেত্রীর কেন এমন নিষ্ঠুর দাবি? একটা মৃত্যুর শোক কখনও কি ভোলাতে পারে আরেকটি মৃত্যু? মিমির বক্তব্যের বিরোধিতা করছেন অনেকেই। নিন্দাও কম হচ্ছে না। আবার সমর্থনেও এগিয়ে এসেছেন মিমির অনুরাগীরা। সমর্থন করেছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। তবে বিরোধিতা, সমর্থন – কোনও কিছু নিয়েই তাঁর মাথাব্যথা নেই বলে জানাচ্ছেন মিমি চক্রবর্তী।

                          [কুকুরছানা খুনে বহিষ্কৃত ২ ছাত্রী? হাসপাতালের তদন্ত কমিটির রিপোর্টে ইঙ্গিত]

এমনিতেই টলিপাড়ায় মিমি চক্রবর্তী পশুপ্রেমী হিসেবে অতি পরিচিত। চিকু নামে নিজের একটি পোষ্য রয়েছে তাঁর। যাকে সন্তানের মতো ভালবাসেন মিমি। রীতিমতো বড় করে জন্মদিন পালন করা হয়। তাছাড়াও কুকুর, বিড়ালের প্রতি তাঁর বরাবরের টান। টলিপাড়া সূত্রে খবর, শুটিংয়ের ফাঁকে মিমি বেশ খানিকটা সময় কাটান আশেপাশের কুকুর, বিড়ালদের সঙ্গে। নিজের হাতে তাদের খাওয়ান, আদর করেন। সেদিক থেকে মিমির সংবেদনশীলতা অন্যদের চেয়ে কিছুটা বেশি বলেই মনে করেন তাঁর ঘনিষ্ঠরা। কিন্তু সেই অভিনেত্রীই যখন খুনের বদলে খুনের দাবি তোলেন, তখনই তাঁর মানসিক গঠন নিয়ে প্রশ্ন উঠে যায় বইকি।    

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে