BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘নোটিস পাই, পড়ি, ছিঁড়ে ফেলি’, কমিশন প্রসঙ্গে ‘অপমানজনক’ মন্তব্য প্রিয়াঙ্কা টিবরেওয়ালের

Published by: Tiyasha Sarkar |    Posted: September 16, 2021 1:43 pm|    Updated: September 16, 2021 2:27 pm

Controversy started over BJP candidate Priyanka Tibrewal's comment on Election Commission | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কমিশনের নোটিস প্রসঙ্গে এবার অপমানজনক ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। বললেন, “এরকম নোটিশ আমি একশো পাই, দেড়শো পড়ি, দু’শো ছিঁড়ি।” বিজেপি প্রার্থীর এই মন্তব্যে দানা বেঁধেছে বিতর্ক। প্রিয়াঙ্কা টিবরেওয়ালের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

দলের নেতা-কর্মীদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করে মনোনয়ন পত্র জমা দিতে গিয়েছিলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। এই ঘটনার জেরে কোভিড বিধি উপেক্ষা করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এই বিষয়ে জবাব চায় কমিশন। বুধবারই কমিশনের শোকজের উত্তর দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে তিনি যে এই নোটিসকে মোটেও গুরুত্ব দিচ্ছেন না তা স্পষ্ট ভাবে বুঝিয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: ডানকুনিতে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকল ম্যাটাডোর, পিষে দিল তিনজনকে]

প্রিয়াঙ্কা টিবরেওয়াল বলেছেন, “আসলে তৃণমূল আমাকে ভয় পেয়েছে। তাই যেভাবে হোক আমার প্রচার আটকাতে চাইছে। এটাই ওদের স্ট্র‌্যাটেজি। তৃণমূল মিথ্যা অভিযোগ করেছে আমার বিরুদ্ধে। পুলিশ তো ওখানে ছিল, কেন লোকেদের সরায়নি। আমার কোনও লোক ছিল না। আমজনতা যদি রাস্তায় বেরোন। এরকম নোটিস দিনে আমি একশো পাই, দেড়শো পড়ি, দু’শো ছিঁড়ি।”

বিজেপি প্রার্থীর এই মন্তব্যে ইতিমধ্যেই দানা বেঁধেছে বিতর্ক। একজন প্রার্থী তথা আইনজীবীর কাছে এহেন আচরণ কাম্য নয় বলেই মন্তব্য করেছেন তৃণমূল নেতারা। ঘটনার তীব্র নিন্দা করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, “এটাই বিজেপির সংস্কৃতি। এটা কমিশনের সম্মানে আঘাত।” বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের কথায়, “বিজেপি কোনওদিন কমিশনকে অপমান করে না। কমিশন আমাদের কাছে সম্মানীয়, গুরুত্বপূর্ণ। আমরা সবসময় কমিশনের নোটিসকে গুরুত্ব দেই।” তবে প্রিয়াঙ্কা টিবরেওয়াল ঠিক কী বলেছেন, তা জানা নেই বলেই দাবি জয়প্রকাশ মজুমদার।

[আরও পড়ুন: আয় বহির্ভূত সম্পত্তির ‘খোঁজে’ খড়গপুরের প্রাক্তন আইসি’র বাড়িতে তল্লাশি, বাজেয়াপ্ত টাকা-গয়না]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement