Advertisement
Advertisement

Breaking News

Sujan Chakborty

‘আমি মিলির জন্য সুপারিশ করেছি’, বাম আমলের ‘স্বজনপোষণ’ নিয়ে বিস্ফোরক প্রাক্তন বামনেতা

কী বললেন সুজন চক্রবর্তী?

Controversy started over Former cpm leader Samir Pututundu's commeht on Mili Chakraborty's job | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 27, 2023 9:10 pm
  • Updated:March 27, 2023 9:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুজনপত্নী মিলি চক্রবর্তীর (Mili Chakraborty) চাকরি নিয়ে এবার বিস্ফোরক প্রাক্তন বামনেতা সমীর পুততুণ্ডু। তাঁর দাবি, মিলিদেবীর চাকরির সুপারিশ করেছিলেন তিনিই। পাশাপাশি সুজন চক্রবর্তীর পরিবারের আরও অনেকেই বেআইনি পথে চাকরি পেয়েছেন বলে দাবি তাঁর। যদিও সমীরবাবুর দাবি মানতে নারাজ সুজন চক্রবর্তী।

গত কয়েকদিন ধরেই শিরোনামে বাম আমলে চাকরিতে দুর্নীতি। কিছুদিন আগেই প্রকাশ্যে আসে সুজন চক্রবর্তীর স্ত্রীর জয়েনিং লেটার। যা দেখিয়ে দাবি করা হয়, সুপারিশের ভিত্তিতেই চাকরি পেয়েছেন মিলি চক্রবর্তী। যদিও এই অভিযোগ নস্যাৎ করে দিয়েছে বামেরা। এই পরিস্থিতিতে বিস্ফোরক এককালের দাপুটে বাম নেতা সমীর পুততুণ্ডু। এদিন তিনি দাবি করলেন, মিলিদেবীর চাকরির সুপারিশ নাকি করেছিলেন তিনিই। সমীরবাবুর কথায়, “বিয়ে করবে, সংসার হবে, সেকথা ভেবেই চাকরির সুপারিশ করেছিলাম। নাহলে যাদবপুরে অনেকে রয়েছেন। সোনারপুর থেকে নিয়োগের কোনও প্রয়োজন ছিল না।”

Advertisement

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ঘর ছাড়ার পরই নাবালিকার রহস্যমৃত্যু! হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার অর্ধনগ্ন দেহ]

এখানেই শেষ নয়, সুজন চক্রবর্তীর (Sujan Chakraborty) পরিবারের বাকিদের চাকরি নিয়েও প্রশ্ন তুলেছেন সমীর পুততুণ্ড। তাঁর কথায়, “সুজনের পরিবারের অনেকেই ওই সময় চাকরি পেয়েছেন। কীভাবে পেয়েছেন, সেই প্রশ্ন থাক।” শুধু চক্রবর্তী পরিবার নয়, বাম আমলে ব্যাপকভাবে স্বজনপোষণ হয়েছে বলেই দাবি তাঁর। সমীরবাবু নাকি একাধিকবার বেআইনিভাবে চাকরি দেওয়ার বিরোধিতা করেছিলেন। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি। যদিও সমীরবাবুর মন্তব্যকে গুরুত্ব দিতে রাজি নন সুজন চক্রবর্তী।

Advertisement

[আরও পড়ুন: DA’র দাবিতে ধর্মঘটে শামিল হওয়ায় শোকজ, ‘হ্যাপি শোকজ ডে’ পালন করে জবাব ধর্মঘটীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ