BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বন্দরে কুখ্যাত দুষ্কৃতী খুনে বিহার থেকে গ্রেপ্তার সন্দেহভাজন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2018 10:11 am|    Updated: January 25, 2018 10:11 am

Cops nab goon from Bihar from Kolkata’s port area

অর্ণব আইচ: বন্দর এলাকায় কুখ্যাত দুষ্কৃতী আখলিম খান খুনের ঘটনার একজন গ্রেপ্তার করল পুলিশ। বুধবার রাতে বিহারের কাইমুর থেকে সন্তোষ গুপ্তা নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ট্রানজিট রিমান্ডে বৃহস্পতিবার সকালে শহরে আনা হয় ধৃতকে।

[বন্দর এলাকায় খুন কুখ্যাত দুষ্কৃতী, পরিত্যক্ত গুদামে মিলল গলাকাটা দেহ]

কলকাতা বন্দর এলাকায় ত্রাস ছিল কুখ্যাত দুষ্কৃতী আখলিম খান। পুলিশ জানিয়েছে, আখলিমে আদিবাড়ি উত্তরপ্রদেশের গাজিপুরে। বন্দর ও লাগোয়া এলাকায় কার্যত একাধিপত্য চালাত সে। তোলাবাজি, খুন ছিনতাই-সহ একাধিক মামলায় অভিযুক্ত ছিল আখলিম খান। তার দাপটে বন্দর এলাকায় ঢুকতেই পারত না অন্য দুষ্কৃতীরা। কিন্তু, ২ জানুয়ারি নিজের এলাকায়ই নৃশংসভাবে খুন হয়ে যায় আখলিম। গার্ডেনরিচের সোনাই রোডের এক পরিত্যক্ত গুদাম থেকে এই দুষ্কৃতীর দেহ উদ্ধার করে পশ্চিম বন্দর থানার পুলিশ। মৃতদেহের গলায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এলাকা ঢুকতে না পেরে আখলিমকে খুন করে ওই গুদামে ফেলে দিয়ে গিয়েছিল অন্য দুষ্কৃতীরা।

[চেতলায় গৃহবধূ খুনে মোটিভ নিয়ে ধন্দে পুলিশ, অপরাধ কবুল ধৃত স্বামীর]

এই ঘটনার প্রায় ২৩ দিন একজনকে গ্রেপ্তার করল পশ্চিম বন্দর থানার পুলিশ। ধৃত সন্তোষ গুপ্তা বিহারের বাসিন্দা। বুধবার রাত এগারোটা নাগাদ বিহারের কাইমুরের সুর্যপুরে শ্বশুরবাড়ি থেকে সন্তাষকে গ্রেপ্তার করে পশ্চিম বন্দর থানায় পুলিশ। ধৃতকে স্থানীয় আদালতে তোলা হলে, ৪৮ ঘণ্টার ট্রানজিট রিমান্ড দেন বিচারক। ট্রানজিট রিমান্ডে সন্তোষ গুপ্তাকে বৃহস্পতিবার সকালে কলকাতা আনা হয়েছে।

[বিয়ের আগের দিন কনের শাড়ি-গয়না নিয়ে চম্পট চোর, কী হল তারপর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে