BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাগুইআটিতে দম্পতির রহস্যমৃত্যু, উদ্ধার সুইসাইড নোট

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 15, 2017 3:57 am|    Updated: September 15, 2017 3:57 am

Couple's body found from Baguiati house

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগুইআটিতে দম্পতির রহস্যমৃত্যু। অসুস্থ স্ত্রীকে খুন করে আত্মঘাতী হলেন স্বামী। এমনটাই অনুমান পুলিশের। ঘটনাটি ঘটেছে বাগুইআটির কৃষ্ণপুরের বারোয়ারি তলায়। মৃতদের নাম শম্ভুনাথ মণ্ডল ও জয়ন্তী মণ্ডল।

[গ্রেপ্তার খাগড়াগড় বিস্ফোরণের মূলচক্রী বুরহান শেখ]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেন্দ্রীয় সরকারের অবসরপ্রাপ্ত কর্মী শম্ভুনাথ মণ্ডল। বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। আর এই অবসাদের কারণ ছিলেন তাঁর স্ত্রী জয়ন্তী মণ্ডল। তিন মাস আগে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন জয়ন্তীদেবী। এর পর থেকেই বিছানায় শয্যাশায়ী ছিলেন তিনি। পেনশনের সামান্য টাকায় স্ত্রীর চিকিৎসার খরচ সামলাতে পারছিলেন না শম্ভুনাথবাবু। এই কারণেই স্ত্রীকে হত্যা করে তিনি আত্মঘাতী হয়েছেন বলে অনুমান পুলিশের।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত দশটা নাগাদ জয়ন্তীদেবীর আয়া কোনও কারণে দম্পতির ঘরের দিকে যান। সেই সময় দরজা ভিতর থেকে বন্ধ ছিল। অনেক ডাকাডাকির পরও সাড়া না মেলায় পরিবারের বাকিদের খবর দেন আয়া। দরজা ভেঙে ঘরে ঢোকার পর দেখা যায়, খাটের একপাশে জয়ন্তীদেবীর মৃতদেহ পড়ে রয়েছে। পাশে ঝুলছে শম্ভুনাথবাবুর দেহ। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়। স্থানীয় কাউন্সিলর বিকাশ নস্করও জানান, আর্থিক অনটনে ভুগছিলেন শম্ভুনাথবাবু। স্ত্রীকে নিয়েও চিন্তা করতেন। সেই চিন্তা থেকে মুক্তি পেতেই হয়তো এই পথ বেছে নিয়েছেন।

[গোর্খাল্যান্ড চাই, বাইচুংয়ের সওয়ালে বিতর্ক]

মানসিক অবসাদে যে শম্ভুনাথবাবু ভুগতেন তা স্বীকার করে নিয়েছে তাঁর পরিবারও। কিন্তু এর জন্য তিনি যে এমন কাজ করে বসবেন, তা ভাবতেও পারেননি কেউ। মৃতদেহ দু’টি আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার রিপোর্ট এলেই সত্যিটা জানা যাবে বলে মনে করছে পুলিশ।

[সীমান্তে ফের পাক সেনার গুলি, শহিদ এক বিএসএফ জওয়ান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে