BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২৬ মে ২০২০ 

Advertisement

রাজ্যে আরও এক COVID-19 আক্রান্তের মৃত্যু, লড়াই থামল নয়াবাদের বৃদ্ধের

Published by: Subhamay Mandal |    Posted: April 1, 2020 8:31 pm|    Updated: April 1, 2020 8:31 pm

An Images

গৌতম ব্রহ্ম: পাঁচদিন ভেন্টিলেশনে থাকার পর অবশেষে লড়াই থামল নয়াবাদের করোনা আক্রান্তের বৃদ্ধের। বুধবার বিকেলে তাঁর মৃত্যু হয় বলে জানা গিয়েছে। দক্ষিণ শহরতলির পিয়ারলেস হাসপাতালে ভরতি ছিলেন তিনি। চলতি মাসের মাঝামাঝি সময়ে পূর্ব মেদিনীপুরের এগরায় একটি অনুষ্ঠানে গিয়েছিলেন নয়াবাদের ষাটোর্ধ্ব ব্যক্তি। সেখানে বিদেশফেরত বেশ কয়েকজনের সঙ্গে তাঁর দেখাসাক্ষাৎ, মেলামেশা হয়। তারপর সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। গত ২৩ তারিখ কলকাতায় ফিরে ভরতি হন বাইপাসের ধারে ওই বেসরকারি হাসপাতালে। এদিন তাঁর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, তাঁর ডায়াবেটিস ছিল উচ্চমাত্রায়। ফলে অসুস্থতা তাঁকে বেশি কাবু করে ফেলেছিল। পরে রক্ত এবং লালারসের নমুনা পরীক্ষায় দেখা যায়, তিনি COVID-19 পজিটিভ। এরপর সেইমতো তাঁকে আইসোলেশনে রেখে চিকিৎসা শুরু হয়। পরিবারের সদস্যদেরও হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তাঁদের রক্তের নমুনা পরীক্ষা হয়েছে। গত বৃহস্পতিবার প্রবীণের শারীরিক অবস্থার অবনতি ঘটলে, তাঁকে ভেন্টিলেশনে দেওয়া হয়। পাঁচদিন ভেন্টিলেশনে ছিলেন তিনি।

[আরও পড়ুন: নমুনা পরীক্ষার আগেই আইসোলেশনে থাকা ব্যক্তির মৃত্যু, আতঙ্ক এমআর বাঙ্গুর হাসপাতালে]

মেডিক্যাল সুপার সিঞ্চন ভট্টাটার্য জানিয়েছেন, নিয়ম মেনেই মরদেহের সৎকার হবে। মৃতের পরিবারকে জানানো হয়েছে। প্রয়োজনীয় সব পদক্ষেপই করা হবে। কলকাতা পুরসভাকে মৃত্যুর খবর জানানো হয়েছে। সৎকারের বিষয়টি পুর আধিকারিকরাই দেখবেন বলে জানিয়েছেন তিনি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement