BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনায় প্রয়াত রাজ্যের স্বাস্থ্যকর্তা, ভ্যাকসিন বন্টনের দায়িত্বে ছিলেন তিনি

Published by: Paramita Paul |    Posted: June 3, 2021 8:59 am|    Updated: June 3, 2021 2:04 pm

COVID-19 positive WB Health department official died | Sangbad Pratidin

ক্ষীরোদ ভট্টাচার্য: করোনা (Corona Virus) আবহে ফের এক প্রশাসনিক কর্তার মৃত্যু। রাজ্যের স্বাস্থ্যদপ্তরের ভ্যাকসিনের সুপারভাইজার গৌতম চৌধুরী প্রয়াত। করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হল না। বুধবার গভীর রাতে তাঁর মৃত্যু হয়।

উল্লেখ্য, রাজ্যের করোনার বিরুদ্ধে যুদ্ধে একাধিক গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলাচ্ছিলেন গৌতমবাবু। ভিন রাজ্য থেকে ভ্যাকসিন আনা এবং বন্টনে বড় ভূমিকা ছিল তাঁর। কোভিড রোগীদের জন্য নিখরচায় অ্যাম্বুল্যান্স পরিষেবাও চালু করেছে রাজ্য। গৌতমবাবু সেই পরিষেবাও দেখভাল করতেন। স্বাভাবিকভাবেই তাঁর মৃত্যুতে রাজ্যের কোভিডযুদ্ধে প্রভাব পড়বে। শোকাহত তাঁর সহকর্মীরাও। তাঁরা জানাচ্ছেন, গৌতমবাবু এই করোনা পরিস্থিতিতে বহু দায়িত্ব সামলেছেন। এমন পরিস্থিতিতে তাঁর মৃত্যু রাজ্য স্বাস্থ্যদপ্তরের জন্য অপূরণীয় ক্ষতি।

[আরও পড়ুন:  কসবায় সিবিআই সেজে অপহরণের ঘটনায় গ্রেপ্তার আরও ৩ জন]

গত এপ্রিল মাসে করোনা আক্রান্ত হন এই প্রশাসনিক কর্তা। সংক্রমিত তাঁর স্ত্রীও। দু’জনই বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার গভীর রাতে তাঁর মৃত্যু হয়। ইতিপূর্বে করোনায় রাজ্যের একাধিক চিকিৎসকের মৃত্যু হয়েছে। এবার স্বাস্থ্য বিভাগের দায়িত্বপূর্ণ আধিকারিকের মৃত্যুতে চিন্তা বাড়ছে প্রশাসনের। উল্লেখ্য, ইতিমধ্যে করোনার দ্বিতীয় ঢেউতে একাধিক চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। যা দেশ তথা রাজ্যের স্বাস্থ্য পরিষেবায় প্রভাব পড়েছে। এমন পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ স্বাস্থ্যকর্তার মৃত্যু যে রাজ্যে স্বাস্থ্যদপ্তরকে কিছুটা হলেও বিপাকে ফেলবে, তা বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন:  চলতি মাসেই ভাঙা হবে পোস্তার উড়ালপুল, কাজ চলাকালীন বদলাবে গাড়ির রুট]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement