BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৩০ মে ২০২০ 

Advertisement

বিপর্যয়ে ফের এগিয়ে এল ‘সংবাদ প্রতিদিন’, বহুতল অফিস দেওয়া হল কোয়ারেন্টাইনের জন্য

Published by: Subhamay Mandal |    Posted: April 9, 2020 9:56 pm|    Updated: April 9, 2020 9:56 pm

An Images

গৌতম ব্রহ্ম: ফের বিপর্যয়ের সময় সামাজিক দায়বদ্ধতা দেখাল ‘সংবাদ প্রতিদিন’। সংবাদপত্রের কর্মীরা আগে দু’দিনের বেতন দিয়েছিলেন মুখ্যমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে। এবার বাইপাস সংলগ্ন সংস্থার বহুতল অফিসটি কোয়ারেন্টাইন সেন্টার গড়ার জন্য রাজ্য সরকারের হাতে সাময়িকভাবে তুলে দেওয়া হল।

চলতি সপ্তাহেই চালু হয়ে যাবে মিলনমেলা লাগোয়া এই সেন্টার। ‘সংবাদ প্রতিদিন’-এর মুখ্য সম্পাদক সৃঞ্জয় বোস জানিয়েছেন, “করোনা মোকাবিলায় যোগদানের সুযোগ করে দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অসংখ্য ধন্যবাদ। শুধু সংবাদ পরিবেশনই নয়, বিপর্যয়ের সময় মানুষের পাশে দাঁড়াতে আমরা দায়বদ্ধ।” সারা পৃথিবীতে করোনা ভাইরাস ভয়াবহ রূপ নিয়েছে। ইউরোপ, আমেরিকা, লাতিন আমেরিকা, এশিয়া, আফ্রিকা, অস্ট্রেলিয়া-সহ সব মহাদেশ করোনার গ্রাসে। দীর্ঘ হচ্ছে মৃত্যুমিছিল। বেড়েই চলেছে মারণ ভাইরাসের দাপট। আক্রান্ত ভারত। আক্রান্ত বাংলাও।

[আরও পড়ুন: লকডাউন বৃদ্ধির ইঙ্গিত পেয়ে প্রস্তুতি নবান্নে, ছাড় দেওয়া হল চা বাগান-সহ একাধিক ক্ষেত্রকে]

কতদিন এই পরিস্থিতি চলবে এখনও অজানা। দেশের সরকার ও রাজ্যের সরকার করোনা রুখতে যা যা করা দরকার তাই করছেন। প্রধানমন্ত্রী সকলের কাছে আবেদন জানাচ্ছেন, সাধ্যমতো ত্রাণ তহবিলে সাহায্য করার। রাজ্যর মুখ্যমন্ত্রী পথে নেমে সরেজমিনে পরিস্থিতি খতিয়ে দেখছেন। নিজে হাতে দুস্থদের খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন। সংবাদপত্রের কর্মীরা আগে দু’দিনের বেতন দিয়েছিলেন মুখ্যমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে। এবার বাইপাস সংলগ্ন সংস্থার বহুতল অফিসটি কোয়েরান্টাইন সেন্টার গড়ার জন্য রাজ্য সরকারের হাতে সাময়িকভাবে তুলে দেওয়া হল।

[আরও পড়ুন: ঘরবন্দি পড়ুয়াদের চাঙ্গা করতে বিনামূল্যে পরামর্শের ব্যবস্থা কলকাতা বিশ্ববিদ্যালয়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement