BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাম মন্দির নিয়ে পোস্ট করায় খুনের হুমকি, হাই কোর্টের দ্বারস্থ মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান

Published by: Monishankar Choudhury |    Posted: September 14, 2020 7:18 pm|    Updated: September 14, 2020 7:25 pm

An Images

শুভঙ্কর বসু: রাম মন্দির নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেওয়ায় তাঁকে ও তাঁর মেয়েকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। পুলিশে জানিয়েও কোনও কাজ হয়নি। এমন অভিযোগে এবার নিরাপত্তা চেয়ে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হলেন ক্রিকেটার মহম্মদ শামির (Mohammed Shami) স্ত্রী হাসিন জাহান। চলতি সপ্তাহে মামলার শুনানির সম্ভাবনা।

[আরও পড়ুন: জরিমানা দিলেও সুপ্রিম কোর্টের রায় মানছেন না আইনজীবী প্রশান্ত ভূষণ, দায়ের রিভিউ পিটিশান]

হাসিন জাহানের (Hasin Jahan) আইনজীবী আশিস কুমার চৌধুরি জানিয়েছেন, ৫ আগস্ট রাম মন্দিরে ভূমিপুজোর অনুষ্ঠানের পর তা নিয়ে অভিনন্দন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন হাসিন। ঘটনাক্রমে তারপর থেকেই তাঁর ফেসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপে নানারকম হুমকি মেসেজ আসছে। তাঁকে ও তাঁর মেয়েকে প্রাণে মেরে ফেলা ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, সর্বক্ষণ তার ওপর নজরদারি চালানো হচ্ছিল বলেও অভিযোগ।

এই ঘটনায় তিনি যথেষ্ট আতঙ্কিত হাসিন জাহান। আশিষ বাবু আরও জানান, সমস্ত ঘটনার কথা উল্লেখ করে ৯ আগস্ট লালবাজার সাইবার থানায় অভিযোগ দায়ের করেন হাসিন। ১১ তারিখ তাঁকে লালবাজারে ডেকে পাঠান হয়। সেখানে তিনি সমস্ত ঘটনার পুঙ্খানুপুঙ্খ বিবরণ দেন। কিন্তু তারপরও পুলিশের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। হাসিন লালবাজারে যাওয়ার পর থেকে হুমকির মাত্রা আরও বাড়তে শুরু করে। ২৮ তারিখ ফের তিনি এ নিয়ে লালবাজারের দ্বারস্থ হন। কিন্তু এখনও পর্যন্ত পুলিশ কিছু করে উঠতে পারেনি। তাই সন্তান এবং নিজের নিরাপত্তা চেয়ে অবশেষে হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি।

[আরও পড়ুন: নির্মলা সীতারমণকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, সৌগত রায়ের বিরুদ্ধে সংসদে বিক্ষোভ বিজেপির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement