BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্য বিজেপির হেস্টিংসের কার্যালয়ের খুব কাছ থেকে উদ্ধার ৫১টি তাজা বোমা, অধরা অভিযুক্ত

Published by: Sayani Sen |    Posted: June 6, 2021 8:50 am|    Updated: June 6, 2021 8:58 am

Crude bomb recovers near BJP's Hastings office । Sangbad Pratidin

অর্ণব আইচ: বিজেপির হেস্টিংসের কার্যালয়ের খুব কাছ থেকে উদ্ধার প্রচুর পরিমাণ তাজা বোমা (Bomb)। লালবাজারের গোয়েন্দারা বোমাগুলি উদ্ধার করেন। কে বা কারা এই বোমাগুলি রেখে গেল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে ওই এলাকার সিসিটিভি ফুটেজের সূত্র ধরে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা চলছে। 

পুলিশ জানিয়েছে, শনিবার গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে লালবাজারের গোয়েন্দা বিভাগের গুণ্ডাদমন শাখার আধিকারিকরা খিদিরপুর রোড ও হেস্টিংসের মোড়ের সংযোগস্থলে হানা দেন। সেখানেই একটি বড় সাদা রঙের বস্তা পড়ে থাকতে দেখেন তাঁরা। তাতে উঁকি দিতেই সামনে চলে আসে আসল ঘটনা। বস্তাবন্দি ৫১টি তাজা বোমা উদ্ধার হয়। তদন্তকারীদের দাবি, বোমাগুলি নিয়ে এসে পাচার করার চেষ্টা হচ্ছিল। পুলিশ দেখে তিন দুষ্কৃতী পালিয়ে যায়। খবর পেয়ে হেস্টিংস থানার পুলিশ ঘটনাস্থলে যায়। বম্ব স্কোয়াড এসে বোমাগুলি নিষ্ক্রিয় করে। এগুলি দেখে কৌটোবোমা বলেই প্রাথমিক সন্দেহ পুলিশের। যারা এই বোমা এনেছিল তাদের এখনও চিহ্নিত করা যায়নি। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা চলছে বলেই জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: পূর্ব কলকাতার জলাভূমিকে রক্ষা করতে ১২০ কোটি টাকার প্রকল্প পরিবেশ দপ্তরের]

তদন্তকারীদের মতে, কলকাতা (Kolkata) থেকে একসঙ্গে এত বোমা উদ্ধার বিরল। এর আগে সেনা গোয়েন্দাদের খবরের ভিত্তিতে এন্টালি ও হেস্টিংস থেকে ৩০টি বোমা উদ্ধার হয়েছিল। ভোটের আগে কলকাতার বিভিন্ন জায়গা থেকে উদ্ধার হয়েছিল প্রচুর বোমা। ভোট পরবর্তীকালে এই প্রথমবার তাজা বোমা উদ্ধার হল। হেস্টিংসের বিজেপি কার্যালয়ের কাছ থেকে বোমা উদ্ধারের ঘটনায় রাজনৈতিক রং লাগতে চলেছে বলেই মনে করছেন সকলে।

[আরও পড়ুন: এবার করোনার ‘সুপার স্প্রেডার’দের তালিকায় নাম জুড়ল এই পেশার মানুষদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement