BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হাওড়া ব্রিজের কাছে মিলল ভবঘুরের প্লাস্টিক মোড়া দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: February 25, 2019 1:19 pm|    Updated: February 25, 2019 1:59 pm

dead body found near C P T quarter vat at Howrah

প্রতীকী ছবি।

অরিজিৎ গুপ্ত , হাওড়াঃ সাতসকালে দেহ উদ্ধারে চাঞ্চল্য হাওড়া ব্রিজ সংলগ্ন এলাকায়। সোমবার সকালে স্থানীয় সিপিটি কোয়ার্টারের ভ্যাটের পাশে প্লাস্টিক মোড়া অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে গোলাবাড়ি থানার পুলিশ দেহটি উদ্ধার করে তদন্ত শুরু করেছে। তবে মৃতব্যক্তির পরিচয় নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। 

[কালবৈশাখীতে বিপর্যস্ত ট্রেন চলাচল, দুর্ভোগের শিকার নিত্যযাত্রীরা]

সোমবার সকাল ৯ টা নাগাদ হাওড়া ব্রিজ সংলগ্ন  সিপিটি কোয়ার্টারের ভ্যাটের পাশে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় গোলাবাড়ি থানায়। খবর পয়ে পুলিশ গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাওড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, ভ্যাটের পাশে একটি প্লাস্টিকের ভেতর ছিল অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির দেহটি। তার মাথায় একাধিক আঘাতের চিহ্ন মিলেছে বলে জানা গিয়েছে। মৃতের পকেট থেকে উদ্ধার হয়েছে মাদক দ্রব্য। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, নেশাগ্রস্ত অবস্থায় রবিবার রাতে ভবঘুরে হাওড়া ব্রিজ লাগোয়া সিপিটি কোয়ার্টারের চত্বরে যান ওই ব্যক্তি। সেইসময় বৃষ্টি থেকে বাঁচতে নিজেকে প্লাস্টিক জড়িয়ে নিয়েছিলেন তিনি। তবে নেশাগ্রস্ত থাকায় কোনওভাবে পড়ে গিয়েছিলেন তিনি। তার জেরেই মাথায় আঘাত লাগে । সেই আঘাতেই মৃ্ত্যু হয়েছে তাঁর। তবে এখনও জানা যায়নি মৃত ব্যক্তির পরিচয়।

[পুরুলিয়ায় ‘রামভক্ত’দের পালটা তৃণমূলের ‘সংকটমোচন হনুমান দল’]

তবে আদৌ নেশার জেরেই এই ঘটনা? নাকি খুন? তা নিয়ে ধন্দে পুলিশ।  শেষ কয়েকদিনে রাজ্যের বিভিন্ন প্রান্তে ছেলেধরা গুজবে গণপিটুনির শিকার হয়েছেন বেশ কয়েকজন ভবঘুরে। হাওড়ার ঘটনাটিও সেই ঘটনারই পুনরাবৃত্তি কিনা  তা ভাবাচ্ছে পুলিশকে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরেই স্পষ্ট হবে ওই ব্যক্তির মৃত্যুর কারণ বলে জানিয়েছেন তদন্তকারীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে