২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জনতা সতর্ক করলেও শুনতে পাননি চিৎকার, পাঁচিল চাপা পড়ে প্রাণ গেল বধির প্রৌঢ়ের

Published by: Sayani Sen |    Posted: June 26, 2022 9:48 pm|    Updated: June 26, 2022 9:48 pm

Deaf old man could not hear people warning about broken wall, died

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: চিৎকার করে সতর্ক করেছিলেন পথচারীরা। কিন্তু বধির হওয়ার কারণে শুনতে পাননি সেই শব্দ। শরীরের উপর পাঁচিল পড়ে গিয়ে মৃত্যু হল প্রৌঢ়ের। পুলিশ জানিয়েছে, রবিবার দুপুরে বৃষ্টির মধ্যেই মধ্য কলকাতার তালতলায় ঘটে এই ঘটনাটি।

মৃত বৃদ্ধের নাম জানে আলম (৬০)। ওই এলাকারই কোমেডান বাগান লেনের বাসিন্দা ওই প্রৌঢ় হেঁটে যাচ্ছিলেন আগা মেহেন্দি স্ট্রিট ধরে। রাস্তার পাশেই ছিল ওই ভঙ্গুর পাঁচিল। পরিত্যক্ত বাড়ির অংশ সেটি। হঠাৎই এলাকার বাসিন্দা ও অন্য পথচারীরা দেখেন যে, ওই পাঁচিল দুলছে। সে দৃশ্য দেখে সবাই পালিয়ে যান। পাঁচিলের পাশ দিয়ে বৃদ্ধকে নিজের মনে হেঁটে যেতে দেখে অন্যরা চিৎকার করে তাঁকে সরে যেতে বলেন।

[আরও পড়ুন: জমা জলে মৃত্যুফাঁদ, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হরিদেবপুরে প্রাণ গেল কিশোরের]

কিন্তু দেখা যায়, পাঁচিলের দশ ফুটের অংশ ভেঙে পড়ে ওই ব্যক্তির মাথা ও পায়ের উপর। খবর পেয়ে তালতলা থানার পুলিশ গিয়ে প্রৌঢ়কে উদ্ধার করে। কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসা চালাকালীন তাঁর মৃত্যু হয়।

তদন্ত করে পুলিশ জানতে পারে যে, ওই ব্যক্তি মূক ও বধির ছিলেন। সে কারণেই চিৎকার করে সতর্ক করা সত্ত্বেও তিনি শুনে পাননি। তাঁকে সরিয়ে ফেলার আগেই মাথার উপর ভেঙে পড়ে পাঁচিল। তাঁর মাথা ও পায়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: অপরাধ নিয়ন্ত্রণে বড় রাস্তার মতো কলকাতার অলিগলিতেও নজরদারি, নির্দেশ পুলিশ কমিশনারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে