BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নিজের কর্মস্থলেই বিনা চিকিৎসায় মৃত্যু নার্সের, ধুন্ধুমার আমরিতে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 10, 2017 1:30 pm|    Updated: August 10, 2017 1:51 pm

Death of Nurse in AMRI hospital triggers pandemonium

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে হাসপাতালে চাকরি সেখানেই চিকিৎসা না পেয়ে মৃত্যু নার্সের। অভিযোগ কর্তৃপক্ষর গাফিলতির। আর তাই নিয়েই ধুন্ধুমার সল্টলেক আমরিতে। মারধর করা হল এইচআর ম্যানেজারকে।

দেশে মুসলিমরা আতঙ্কে রয়েছেন, উদ্বেগ আনসারির  ]

জানা যাচ্ছে, বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় উমা খেস নামে এক নার্সের। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ছুটির আবেদন করেছিলেন। মঞ্জুর হয়নি। বুধবার নাইট ডিউটি ছিল তাঁর। সে সময়ই অসুস্থ হয়ে পড়েন। মাথায় প্রবল যন্ত্রণা শুরু হয় তাঁর। দেওয়া হয় প্যারাসিটামল জাতীয় ওষুধ। তাতে অবস্থার উন্নতি তো হয়ইনি, বরং আরও অসুস্থ হযে পড়েন তিনি। শেষমেশ তাঁকে জরুরি বিভাগে স্থানান্তরিত করা হয়। অভিযোগ, সেখানেও তেমন কোনও চিকিৎসা হয়নি তাঁর। সুপারের সঙ্গে অন্যান্য কর্মীরা যোগাযোগ করলে জানানো হয়, উমা খেস নামে ওই নার্স ইএসআই স্কিমের আওতাভুক্ত। তাই এই হাসপাতালে তাঁর চিকিৎসা হওয়া সম্ভব নয়। দিনের আলো ফুটলে তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হবে বলে জানানো হয়। তা আর হয়ে ওঠেনি। সকালেই মৃত্যু হয় ওই নার্সের।

[ ‘মুসলিমদের নিরাপত্তাহীনতার অভিযোগ আসলে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ ]

ঘটনায় ক্ষুব্ধ হয়ে ওঠেন হাসপাতালের কর্মীরা। এরপর এইচআর ম্যানেজার এলে তাঁর সঙ্গে এ নিয়ে বচসা বাধে কর্মীদের। তা গড়ায় হাতাহাতিতে। শেষমেশ প্রবল মারধর করা হয় তাঁকে। নিরাপত্তা আধিকারিককে মারধর করা হয় বলে অভিযোগ। হাসপাতাল কর্তৃপক্ষর সাফাই, সিইও রূপক বড়ুয়া এই মুহূর্তে বাইরে আছেন। পুরো ঘটনার তদন্ত চলছে। যদি গাফিলতি প্রমাণিত হয় তবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বাস দেওয়া হয়েছে। যদিও তাতে ক্ষোভ মিটছে না সাধারণ কর্মীদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে