২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কলকাতায় দুর্ঘটনার কবলে পড়িনি, কেন এমন টুইট অমিতাভ বচ্চনের?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 17, 2017 8:58 am|    Updated: September 23, 2019 5:39 pm

Didn’t suffer any accident in Kolkata: Amitabh Bachchan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটনা শনিবারের। পরে প্রকাশ্যে আসে। চলচ্চিত্র উৎসবের উদ্বোধন সেরে ফিরে যাচ্ছিলেন অমিতাভ বচ্চন। সঙ্গে ছিলেন রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। শোনা গিয়েছিল, তখনই দুর্ঘটনার কবলে পড়ে শাহেনশার গাড়ি। নড়বড় করে খুলে যায় তাঁর বিএমডব্লু গাড়ির চাকা। ঘটনার তদন্তের নির্দেশ দেয় পরিবহণ দপ্তর। সংশ্লিষ্ট গাড়ি-মালিক সংস্থার বিরুদ্ধে কড়া পদক্ষেপের নির্দেশ দেওয়া হয়। শোনা যায়, কলকাতা পুলিশও তদন্ত শুরু করেছিল। যে বেসরকারি হোটেলে বিগ বি উঠেছিলেন। তার মাধ্যমেই বুক করা হয়েছিল গাড়িটি। কৈফিয়ত চাওয়া হয় তার কাছেও। কিন্তু এতকিছুর পর বৃহস্পতিবার সিনিয়র বচ্চন টুইট মারফত জানালেন, কোনও দুর্ঘটনাই ঘটেনি। খবরটি সম্পূর্ণ ভুল।

[আকাশের মুখ ভার হলেও চলচ্চিত্র উৎসবের শেষ দিনটা সিনেমা দেখেই কাটান]

বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা নাগাদ টুইট মারফত বিগ বি জানান। শহরের মিডিয়াকূল ও শুভাকাঙ্খী মারফত তিনি জানতে পারেন এমন একটি খবর প্রকাশ্যে এসেছে যে তিনি নাকি বড় দুর্ঘটনার হাত থেকে কোনওমতে বেঁচে গিয়েছেন। কিন্তু এই খবরটি একেবারেই ঠিক নয় বলে জানান অমিতাভ। তিনি জানান কোনও দুর্ঘটনাই ঘটেনি। তিনি বহাল তবিয়তেই রয়েছেন।

এদিকে শোনা গিয়েছে, ঘটনার সময় সিনিয়র বচ্চনের সঙ্গেই ছিলেন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তিনিই নিজের গাড়িতে বিগ বি’কে বিমানবন্দরে পৌঁছে দেন। ঘটনার খবর পেতেই বি০৮এফ-২৪৪৪ গাড়িটির খোঁজ নেওয়ার নির্দেশ দিয়েছিলেন পরিবহনমন্ত্রী। তাতে জানা গিয়েছিল, প্রয়োজনীয় ফিটনেস সার্টিফিকেট নেই গাড়িটির। যার জেরে গাড়ির সংস্থাকে শো-কজ করা হয় বলেও জানা গিয়েছিল। তিন দিনের মধ্যে সেই শো-কজের নোটিস দেওয়ার কথা ছিল। তারপরই ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী পুলিশের ব্যবস্থা নেওয়ার কথা। এমনকী কলকাতা ট্রাফিক পুলিশের এক আধিকারিকও জানান যে সুব্রত মুখোপাধ্যায়ের গাড়িতেই অমিতাভ বচ্চনকে বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়েছিল। তারপরও এমন কথা কেন বলছেন শাহনেশা? অনেকের মতে, দুর্ঘটনা হওয়ার আগেই হয়তো দ্রুত ব্যবস্থা নেওয়া হয়েছিল। ফলে তিনি আর বিষয়টি বাড়াতে চান না। তাই এখানেই বিষয়টি ইতি টানার চেষ্টা করেছেন নিজের এই টুইটের মাধ্যমে।

[দীপিকার মুণ্ডচ্ছেদে ৫ কোটি টাকা ইনাম, নায়িকার নিরাপত্তা আঁটসাট করল পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে