BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মদ্যপ যুবকদের তাণ্ডব, বালিগঞ্জে আক্রান্ত পুলিশ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 4, 2018 9:13 pm|    Updated: June 4, 2018 9:13 pm

Drunken men attacked police at Ballygunge

অর্ণব আইচ: ফের শহরে আক্রান্ত পুলিশ। গভীর রাতে দক্ষিণ কলকাতার ম্যাডক্স স্কোয়ারের সামনে গোলমাল। ঘটনাস্থলে পৌঁছে গোলমালের সঙ্গে যুক্ত যুবকদের জায়গাটি ছেড়ে চলে যেতে বলে পুলিশ। অভিযোগ, এর পরই কয়েকজন যুবক হামলা চালায় পুলিশের উপর। প্রত্যেকেই বালিগঞ্জের বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনায় আহত হন বালিগঞ্জ থানার এক সিভিক ভলানটিয়ার। গালিগালাজ করা হয় তাঁর সঙ্গে থাকা এক পুলিশ আধিকারিককেও।

পুলিশ জানিয়েছে, রবিবার রাত দেড়টা নাগাদ এই ঘটনাটি ঘটে। ম্যাডক্স স্কোয়ারের কাছে পালিত স্ট্রিটের উপর জটলা করছিল ওই যুবকরা। তাদের বেশিরভাগই বেলতলা রোড ও পেয়ারাবাগান এলাকার বাসিন্দা। অভিযোগ, মদ্যপ ওই যুবকরা নিজেদের মধ্যে গোলমাল শুরু করে। অত রাতে তাদের চেঁচামেচিতে বিরক্ত হচ্ছিলেন এলাকার বাসিন্দারাও। গোলমালের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বালিগঞ্জ থানার টহলদার গাড়ি। কর্তব্যরত পুলিশ অফিসার ও সিভিক ভলান্টিয়াররা তাঁদের বাড়িতে চলে যেতে বলেন। বিষয়টি নিয়ে পুলিশের সঙ্গে যুবকের দলের বচসা শুরু হয়। অভিযোগ, তারই জেরে বিবেক যাদব নামে এক যুবক বালিগঞ্জ থানার সিভিক ভলানটিয়ার মণীশকুমার শাহকে মারধর করে।

[৩.৫ কোটির গাড়িও কেন বাঁচাতে পারল না, ফেরারি দুর্ঘটনায় তদন্তে ফরেনসিক]

খবর পৌঁছায় বালিগঞ্জ থানায়। থানা থেকে পুলিশবাহিনী এসে ঘটনাস্থলে পৌঁছায়। ওই সিভিক ভলানটিয়ারকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। বিবেককে শনাক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। অভিযোগ, ম্যাডক্স স্কোয়ারের আশপাশের এলাকা অনেকটাই ফাঁকা হওয়ায় সেই সুযোগ নেয় এলাকার কিছু যুবক। অনেকেই মদ্যপান করে ওই জায়গাগুলিতে গোলমাল করে। এর আগে ম্যাডক্স স্কোয়ারের পাশেই এক ইঞ্জিনিয়ার যুবকের সঙ্গে বেলতলা রোডের কয়েকজন যুবকের বচসা হয়েছিল। তারই জেরে ওই যুবকের মাথায় ইট দিয়ে মেরে তাঁকে খুন করা হয়। এই ঘটনার পর ওই এলাকায় মদ্যপ যুবকদের তাণ্ডব অনেকটাই নিয়ন্ত্রণে আনে পুলিশ। তবুও কিছু মদ্যপ যুবক গভীর রাতে ফাঁকা রাস্তায় গোলমাল শুরু করে। অনেকেই ম্যাডক্স স্কোয়ার সংলগ্ন রাস্তায় প্রচণ্ড গতিতে বাইক চালায়। এদের তাণ্ডব ও কার্যকলাপ রুখতে রাত হতেই বিভিন্ন রাস্তায় পুলিশ টহল দেয়। কোনও জটলা হলেই সরিয়ে দেওয়া হয়। সিভিক ভলানটিয়ারের উপর হামলার ঘটনার পর ওই এলাকায় নজরদারি আরও বাড়ানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ছবি প্রতীকী

[সম্পর্কে বিচ্ছেদের রোষ, প্রেমিকার নগ্ন ছবি এসকর্ট সার্ভিসের সাইটে ছড়াল প্রেমিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে