BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Durga Puja 2021: পুজোর সময় বাড়তি পরিষেবা ইস্ট-ওয়েস্ট মেট্রোতেও, প্রকাশিত নতুন সময়সূচি

Published by: Sucheta Sengupta |    Posted: October 7, 2021 3:37 pm|    Updated: October 7, 2021 4:34 pm

Durga Puja 2021: East-West Metro will run more metros during Puja days, here is new schedule | Sangbad Pratidin

নব্যেন্দু হাজরা: পুজোর দিনগুলোয় বাড়ছে ইস্ট-ওয়েস্ট মেট্রোর (East-West Metro) সংখ্যাও। অর্থাৎ সল্টলেক সেক্টর ফাইভ থেকে ফুলবাগান পর্যন্ত বাড়তি মেট্রো পরিষেবা মিলবে পুজোর চারটি দিন। বৃহস্পতিবার বিজ্ঞপ্তি জারি করে জানাল মেট্রো কর্তৃপক্ষ। জেনে নিন, উৎসবের দিনে কতক্ষণ পাবেন ইস্ট-ওয়েস্ট রুটের মেট্রো।

Metro Services During Durga Puja 2021 (EAST – WEST METRO )

সপ্তমী, অষ্টমী ও নবমী অর্থাৎ ১২, ১৩ ও ১৪ অক্টোবর – তিনদিন ইস্ট-ওয়েস্ট রুটে চলবে মোট ৬০ টি মেট্রো। অন্যান্য দিন সারাদিনে ৪৮ টি মেট্রো চলে। নয়া বিজ্ঞপ্তি অনুযায়ী, পুজোর এই তিনদিন দুপুর ১২ টা থেকে রাত ৯টা ৪০ মিনিট পর্যন্ত চলবে মেট্রো। অর্থাৎ সেক্টর ফাইভ (Sector V) থেকে ফুলবাগান (Phoolbagan) এবং ফুলবাগান থেকে সেক্টর ফাইভগামী ট্রেন মিলবে। আর দশমীর দিন মেট্রোর সময়সূচিতে একটু বদল আছে। ওইদিন দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত সেক্টর ফাইভ থেকে ফুলবাগান পর্যন্ত মেট্রো চলবে।

[আরও পড়ুন: বিজেপির জাতীয় কর্মসমিতিতে বাংলার ৬ নেতা, বিশেষ আমন্ত্রিত ‘বিক্ষুব্ধ’ রাজীবও]

এই চারদিন ৩০ মিনিটের বদলে ২০ মিনিটে চলবে মেট্রো। তবে কোনও টোকেন দেওয়া হবে না কাউন্টার থেকে। এখনও স্মার্ট কার্ড নিয়েই যাতায়াত করতে হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো রুটে। কোভিড বিধি মেনে মেট্রোয় চলাচল করতে হবে যাত্রীদের। মাস্ক ছাড়া মেট্রোয় নো-এন্ট্রি।

East-West-Metro

পুজো উপলক্ষে এমনিতেই সপ্তমী থেকে নবমী পর্যন্ত সকাল ১০টা থেকে রাত প্রায় ১২টা পর্যন্ত যাত্রীদের সুবিধায় মেট্রো চালাবে কর্তৃপক্ষ। দশমীর দিন একটু দেরিতে শুরু হবে মেট্রো চলাচল। ওইদিন দুপুর ২টোয় মিলবে প্রথম মেট্রো। তারপর রাত পর্যন্ত মিলবে পরিষেবা। এবার ইস্ট-ওয়েস্ট রুটেও উৎসবের দিনগুলোয় বাড়তি পরিষেবা দেওয়ায় খুশি যাত্রীরা।

[আরও পড়ুন: বিধায়ক পদে শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, প্রথা ভেঙে শপথ বাক্য পাঠ করালেন রাজ্যপাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement