১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

একটানা ৫ মাস ধরে আনন্দপুরে বাড়িতেই বোনকে ‘ধর্ষণ’ দাদার, গ্রেপ্তার গুণধর

Published by: Sayani Sen |    Posted: July 21, 2021 12:32 pm|    Updated: July 21, 2021 12:32 pm

Elder brother allegedly raped his sister in Anandapur । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ঝগড়াঝাটি, খুনসুটিতে ভরা দাদা-বোনের সম্পর্ক। কখনও তারা বন্ধু আবার কখনও দাদা অনায়াসেই কড়া অভিভাবকের জায়গা নেন। তবে সম্পর্কের সংজ্ঞাই যেন বদলে দিল আনন্দপুরের তরুণীর অভিযোগ। দাবি, দাদা একটানা একটানা পাঁচ মাস ধরে ধর্ষণ (Rape) করে তাঁকে। সেই অভিযোগের ভিত্তিতে ওই যুবককে টিটাগড় থেকে গ্রেপ্তার করা হয়েছে।

সম্প্রতি আনন্দপুর (Anandapur) নিবাসী বছর পঁচিশের ওই তরুণী স্থানীয় থানায় যান। অভিযোগ করেন চলতি বছরের জানুয়ারি থেকে দাদা ক্রমাগত তাঁকে ধর্ষণ করে। মে মাস পর্যন্ত একাধিকবার বাড়িতেই তাঁকে ধর্ষণ করা হয় বলেও অভিযোগ। তরুণীর অভিযোগের ভিত্তিতে যুবকের বিরুদ্ধে এফআইআর করা হয়। তদন্তে নামে পুলিশ। তরুণীকে শারীরিক পরীক্ষা করতে পাঠানো হয়। তবে ওই যুবক বোনের আইনের দ্বারস্থ হওয়ার বিষয়টির কোনওভাবে আঁচ পেয়ে যায়। তাই গা ঢাকা দেওয়ার চেষ্টা করে সে। যদিও তাতে শেষরক্ষা হয়নি। ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে যুবককে টিটাগড় থেকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার আদালতে তোলা হয়েছে তাকে। অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের কথা ভাবছেন তদন্তকারীরা। এদিকে, এই ঘটনার পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েছেন তরুণী। ঘটনা আতঙ্কিত হওয়ার ভয়ে কাঁটা তিনি।

[আরও পড়ুন: মালিক চেয়েছিলেন ১ কোটি, ইদের আগে একটিমাত্র ছাগলের দাম উঠল ৫১ লক্ষ টাকা]

দিনকয়েক আগে গার্ডেনরিচে (Garden Reach) বাড়ির ভিতরে ‘গণধর্ষণে’র শিকার হন এক তরুণী। এমনকী তাঁর বাড়িতে লুটপাটও চালানো হয়। সেই ঘটনায় অবশ্য দিনকয়েকের মধ্যেই পুলিশ রহস্যভেদ করে। তরুণীর প্রেমিকই এই কাণ্ড ঘটিয়েছে বলেই জানা গিয়েছিল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার নিজের বাড়িতে দাদার যৌন লালসার শিকার বোন।

[আরও পড়ুন: মৃত্যুর পর গাড়ির চাকায় দানিশের মাথা থেঁতলে দেয় তালিবান, প্রকাশ্যে পৈশাচিক ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement