BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বারান্দায় ঝুলছে বৃদ্ধার মৃতদেহ, দেখে শিউরে উঠল নাগেরবাজার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 24, 2018 10:41 am|    Updated: February 24, 2018 11:57 am

An Images

সংবাদ প্রতিদিনি ডিজিটাল ডেস্ক: দমদমে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু। বাড়ির ব্যালকনিতে ঝুলছে মৃতদেহ। শনিবার সাতসকালে এই দৃশ্য দেখে শিউরে উঠলেন দমদম নাগেরবাজারের বাসিন্দারা। এই ঘটনায় মৃতার পরিবারের দিকেই অভিযোগের আঙুল উঠেছে। প্রতিবেশীদের দাবি, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে ওই বৃদ্ধাকে। এই দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দমদমের নাগেরবাজার এলাকায় ডায়মন্ড প্লাজা লাগোয়া এক বহুতলে। প্রাথমিক তদন্তের পর পুলিশ ওই বৃদ্ধার পুত্র, পুত্রবধূ-সহ তিনজনকে আটক করেছে।

[বহুজাতিক সংস্থার পানীয় জলের বোতলে কলিফর্ম, নোটিস পাঠাচ্ছে পুরসভা]

স্থানীয়রা জানিয়েছে, এটি কখনওই আত্মহত্যা হতে পারে না। বারান্দার সিলিং থেকে ঝুলে পড়ার মতো শারীরিক  শক্তি ওই বৃদ্ধার ছিল না। অভিযোগ, বাড়ির লোকজনই তাঁকে মেরে ঝুলিয়ে দিয়েছে। তারপর আত্মহত্যা বলে প্রচার করা হচ্ছে। প্রত্যেকের বাড়িতেই মা, ঠাকুরমা, দিদিমা রয়েছেন। তাঁদের দেখভাল করা সকলের কর্তব্য। কিন্তু ও বাড়ির সদস্যরা তা করেননি। সুযোগ পেলেই ওই বৃদ্ধার সঙ্গে দুর্ব্যবহার করা হত। দীর্ঘদিন ছেলের সঙ্গে বিষয় সম্পত্তি নিয়েও অশান্তি চলছিল। বাড়ির সকলের উপযুক্ত শাস্তির দাবি করেছেন প্রতিবেশীরা।

ইতিমধ্যেই বহুতলের চারতলা থেকে দেহটি উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা সাত সকালেই  দেহটিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তারপর চেঁচামেচি করে বাড়ির লোকজনকে ডাকেন। মৃতের পরিবারের অবশ্য দাবি, ওই বৃদ্ধা আত্মঘাতী হয়েছেন। ঘটনাস্থল থেকে সুইসাইড নোট উদ্ধার হয়েছে। যদিও প্রতিবেশীদের দাবি, ওই নোটটি সাজানো। জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধার পুত্র ও পুত্রবধূকে আটক করা হয়েছে।  মৃত্যুর কারণ নিয়ে ধোয়াঁশা রয়েছে। দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই বোঝা যাবে এটি খুন না আত্মহত্যা।

woman-hanging-web

[‘এটা আমার কাছে ব্ল্যাক ডে’, শো-কজের পর বিস্ফোরক অনুপম]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement