১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

স্ত্রীর অস্বাভাবিক মৃত্যু, নাম জড়াল প্রাক্তন কেকেআর ক্রিকেটারের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 4, 2017 3:13 pm|    Updated: September 4, 2017 3:13 pm

Ex Cricketer Eklakh Ahmeds wife died mysteriously

আকাশনীল ভট্টাচার্য, ব্যারাকপুর: স্ত্রীর মৃত্যুতে নাম জড়াল বাংলার ক্রিকেটার একলাখ আহমেদের। রহস্যজনকভাবে মৃত্যু হল এই ক্রিকেটারের স্ত্রী ২৪ বছর বয়সি পিঙ্কি দাসের। সোমবার নিজের বাড়ি থেকেই একলাখের স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল। আর স্ত্রীর মৃত্যুতে জড়িয়ে গেল স্বামী একলাখের নাম। বরাহনগরের আলমবাজারের ঘটনা। এরপরই এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যে আটক করা হয়েছে একলাখকে। গত বছরও ঘরোয়া মরশুমে খেলেছেন বাঁ-হাতি এই ফাস্ট বোলার। এমনকী আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের প্রাথমিক দলেও ছিলেন তিনি।

[OMG! খোলা ম্যানহোলের ছবি তুললেই মিলবে পুরস্কার!]

জানা গিয়েছে, ছয় বছর আগে বরাহনগর পুরসভার ৯ ওয়ার্ডের ত্রিনাথ চক্রবর্ত্তী লেনে বাড়ি কেনেন একলাখ। বহুদিন ধরে প্রেম করার পর বিয়ে করেন পিঙ্কিকে। বর্তমানে তাঁদের দেড় বছরের পুত্রসন্তানও রয়েছে। সবকিছু ঠিকঠাকই ছিল।প্রতিদিনের মতো এদিনও সকালে অফিসের উদ্দেশে বেরিয়ে যান একলাখ। কিন্তু ফিরে আসেন একটু পরেই । এসে দরজা খুলে স্ত্রীর মৃতদেহ দেখতে পান। এরপরই পাড়া-প্রতিবেশীদের খবর দেন তিনি। খবর পেয়ে আসে বরাহনগর থানার পুলিশও। তাঁরাই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান।

[প্রয়াত সুলতানের নামে সিবিআইয়ের নোটিস, ক্ষুব্ধ মমতা]

কিন্তু আত্মহত্যা নাকি খুন? কীভাবে মৃত্যু হল পিঙ্কির? প্রশ্ন উঠতে শুরু করেছে। এরপরই কানাঘুষো শোনা যায়, গত বেশ কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। অভিযোগ সে কারণে একলাখই স্ত্রীকে শ্বাসরোধ করে মেরে ফেলে। তারপর মৃতদেহ ঝুলিয়ে দেওয়া হয়। না হলে অফিসের জন্য বেরিয়েও একলাখ কেন ফিরে আসবে এই নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ? এমনকী পিঙ্কির মা কিরণ দাস নাকি থানায় সেকথা জানিয়েছিলেন। যদিও পরে তাঁকে সেখান থেকে নিয়ে যান একালাখের সঙ্গীরা। এদিকে, খোঁজ নেই পিঙ্কির বাবা পেশায় রাজমিস্ত্রী সঞ্জয় দাসের। গরিব পরিবারের বলেই কী চুপ করিয়ে রাখা হয়েছে পিঙ্কির মা-বাবাকে? উঠছে এমনই প্রশ্ন। কারণ একলাখ নিজে তো কোনও কথা বলেনইনি, এমনকী ছবি তুলতেও বাধা দেওয়া হয় সংবাদমাধ্যমকে। যদিও পুলিশ এব্যাপারে এখনই কোনও মন্তব্য করতে চায়নি। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে জিজ্ঞাসাবাদ ও তদন্ত করছে তাঁরা। আপাতত আটক করা হয়েছে বাংলার এই প্রাক্তন ক্রিকেটারকেও।

[প্রথমবার মন্ত্রী একজন ক্রীড়াব্যক্তিত্ব, আশায় বুক বাঁধছে খেলার দুনিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে