১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আলিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে চড় মারার হুমকি, কাঠগড়ায় প্রাক্তন ছাত্রনেতা

Published by: Paramita Paul |    Posted: April 3, 2022 9:14 am|    Updated: April 3, 2022 9:33 am

Ex student union leader threatens to slap Aliah University VC | Sangbad Pratidin

দীপঙ্কর মণ্ডল: ছাত্রনেতার হুমকির মুখে উপাচার্য। শুধু গালিগালাজ নয়, দেওয়া হল চড় মারার হুমকিও। উপাচার্যের ঘরে ঢুকে অকথ্য ভাষায় গালাগালি ও চড় মারার হুমকি তৃণমূল ছাত্র পরিষদের এক প্রাক্তন নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আলিয়া বিশ্ববিদ্যালয়ে (Aliah University)। শনিবার এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। তার পরই বিতর্কের সূত্রপাত। যদিও অভিযুক্তকে দলীয় কর্মী নয় বলেই জানিয়েছেন তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে উপাচার্যের (Aliah University VC) ঘরে ঢুকে তাণ্ডব চালাচ্ছে কয়েকজন প্রাক্তন ছাত্র। সেখানে উপাচার্যকে চড় মারার হুমকি ও অকথ্য ভাষায় গালাগালি দিতে দেখা যায় তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন ইউনিট সভাপতি গিয়াসউদ্দিন মণ্ডলকে। কিন্তু কী নিয়ে সমস্যার সূত্রপাত, তা স্পষ্ট নয়। যদিও ভিডিওর সত্যতা সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে যাচাই করা হয়নি। এই ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শুরু হয়ে যায়।

[আরও পড়ুন: মেলা থেকে জোর করে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণ! ফের নৃশংস ঘটনার সাক্ষী মালদহ]

 

ঘটনা প্রসঙ্গে উপাচার্য মুহাম্মদ আলি বলেন, “সাহায্য চেয়ে পুলিশকে ফোন করি। কিন্তু কেউ এগিয়ে আসেননি।” এদিকে প্রাক্তন ছাত্রনেতার অভিযোগ, “উপাচার্য কোটি কোটি টাকার দুর্নীতির সঙ্গে যুক্ত। এদিনে সে বিষয়ে কথা বলতে গিয়েছিলাম।”

এদিকে গিয়াসউদ্দিনকে দলের কর্মী বলে মানতে নারাজ তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। তাঁর দাবি, বহিরাগত কিছু লোকজন এই কাজ করেছে। এ প্রসঙ্গে তৃণমূলের (TMC) রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “আপত্তিকর কোথাও কিছু হয়ে থাকলে আমরা কখনই সেটা সমর্থন করি না। কোথায় কী ঘটেছে তা আমরা সংশ্লিষ্ট শাখাগুলিকে জানাতে বলেছি।”

[আরও পড়ুন: বেলাশেষে বেলাশুরু! বৃদ্ধাশ্রমে প্রেম, ৬৫ বছরের বৃদ্ধাকে বিয়ে করলেন সত্তরের বৃদ্ধ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে