BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডোনা ও সানা গঙ্গোপাধ্যায়ের ‘ফেক’ ফেসবুক প্রোফাইল, তদন্তে লালবাজার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 30, 2017 8:56 am|    Updated: September 21, 2019 4:38 pm

Fake facebook profile in the name of Dona and Sana Ganguly, complain lodged in Lalbazar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ পত্নী ডোনা এবং মেয়ে সানা গঙ্গোপাধ্যায়ের নামে ভুয়ো ফেসবুক প্রোফাইল। এই সমস্ত প্রোফাইল বানিয়ে ডোনা এবং সানাকে অসম্মানিত করা হচ্ছে। এই মর্মে অভিযোগ দায়ের হল লালবাজারে।

[সিরিয়ালের দৃশ্য নকল করতে গিয়ে অগ্নিদগ্ধ সাত বছরের বালিকা]

12

লালবাজারের সাইবার ক্রাইম বিভাগের তদন্তকারীরা জানতে পেরেছেন, বেশ কিছু দিন ধরে এধরনের প্রোফাইল তৈরি করা হচ্ছে। এই সব প্রোফাইলে বিভিন্ন রকম আপত্তিকর মন্তব্য তাদের নজরে এসেছে। কোন আইপি অ্যাড্রেস থেকে এধরনের প্রোফাইল তৈরি করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তার খোঁজ নিচ্ছেন তদন্তকারীরা। সম্প্রতি লালবাজারের দ্বারস্থ হন সৌরভ ঘরণি। বিষয়টির তদন্ত করার জন্য তিনি আবেদন জানান। তবে তারকাদের ফেক প্রোফাইল তৈরির ঘটনা নতুন নয়। বহু তারকার নকল প্রোফাইল বানিয়ে কেউ কেউ সেখানে ঝাল মেটাতে চান। কারও উদ্দেশ্য থাকে সম্মানহানি করা। এমন কোনও উদ্দেশ্যে ডোনা এবং সানার প্রোফাইল তৈরি করা হয়েছে কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

[বালির গৃহবধূ পারমিতার আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে ধৃত স্বামী]

তবে এই বিষয়ে অবশ্য গঙ্গোপাধ্যায় পরিবার থেকে কোনওরকম প্রতিক্রিয়া মেলেনি। সৌরভ জায়ার পাশাপাশি ডোনা গঙ্গোপাধ্যায়ের আরও একটি পরিচয় তিনি প্রখ্যাত নৃত্যশিল্পী। সেলিব্রিটি হিসাবেও তিনি পরিচিত। এমন একজনের প্রোফাইল এবং তাঁর কন্যার জাল করে নানারকম আপত্তিকর মন্তব্যর বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে লালবাজার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে