২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লেকটাউনের ‘জয়া’ সিনেমা হলে ফের আগুন, কালো ধোঁয়ায় ছড়াল আতঙ্ক

Published by: Sucheta Sengupta |    Posted: July 4, 2021 2:42 pm|    Updated: July 4, 2021 3:16 pm

Fire at Jaya Cinema Hall at Lake Town for the second day sparks panic | Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: মাঝে কেটেছে মাত্র একদিন, এক রাত। আবারও লেকটাউনের (Lake Town) ঐতিহ্যবাহী ‘জয়া’ সিনেমা হলে অগ্নিকাণ্ড। রবিবার দুপুর পৌনে ২টো নাগাদ ফের এই সিনেমা হল থেকে কালো ধোঁয়া বেরতে দেখা যায়। ফের ছড়িয়ে পড়ে আতঙ্ক। দমকলকে খবর পাঠানো হয়। দু’টি ইঞ্জিন সঙ্গে সঙ্গে ছুটে যায় ঘটনাস্থলে।  আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে খবর। তবে চারপাশ এখনও কালো ধোঁয়ায় ঢেকে। 

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, রবিবার দুপুরে এই সিনেমা হলের দোতলা থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। তাঁরা আতঙ্কিত হয়ে পড়েন। গত শুক্রবার রাত প্রায় সাড়ে ৯টা নাগাদ দাউদাউ আগুনে (Fire) প্রায় ভস্মীভূত হয়েছে ‘মিনি জয়া’ এবং লাগোয়া ‘জয়া’ সিনেমা হল। অগ্নিদগ্ধ হয়েছেন সিনেমা হলের গেটে নিরাপত্তারক্ষী মুন্না সিং এবং তাঁর স্ত্রী অনিতা সিং। আগুন লাগার সময় হলের একটি অংশে ছিলেন তাঁরা। এখন আরজিকর হাসপাতালে তাঁরা চিকিৎসাধীন। সেদিন দমকলের প্রায় ১৫ টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে দীর্ঘক্ষণ পর। শুরু হয় কুলিং প্রসেস।

[আরও পড়ুন: হাতিয়ার কসবা ভুয়ো টিকা কাণ্ড, পুরসভা অভিযান সফল করতে একাধিক ‘গোপন’ কৌশল BJP’র]

রবিবারে দুপুরে ফের দোতলা থেকে ফের কালো ধোঁয়া বেরতে দেখা যায়। ঘটনাস্থলে দমকলের ২ টি ইঞ্জিন পৌঁছয়। তড়িঘড়ি আগুন নিভিয়ে ফেলা হয়। অগ্নিকাণ্ড নিয়ে দমকল বাহিনীর ব্যাখ্যা, কুলিং প্রসেস চলাকালীন এসব ক্ষেত্রে অনেক সময়েই পকেট ফায়ার দেখা যায়। ছোট্ট জায়গা থেকে আগুন এবং ধোঁয়া বেরয়, তবে তাতে খুব আতঙ্কের কিছু নেই। তবে পরপর এ ধরনের আগুনের ঘটনায় স্বভাবতই আতঙ্কিত এলাকাবাসী। দগ্ধ সিনেমা হলটিকে সংস্কারের মধ্যে দিয়ে ফের নতুন রূপে খোলার পরিকল্পনা রয়েছে মালিক পক্ষের। তবে তা কতদিনে হয়, সেটাই দেখার।   

[আরও পড়ুন: ‘পুনর্গণনা হলে জিতবই’, ভোটের ফলকে চ্যালেঞ্জ করে আদালতে আরও ২ BJP প্রার্থী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে